২১শে জানুয়ারি, ২০১৯ ইং | ৮ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৩:৪০

লালমনিরহাটে পুলিশের পৃথক অভিযানে ৫ মাদক ব্যবসায়ী আটক

 

জিন্নাতুল ইসলাম জিন্না,লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটে পুলিশের পৃথক মাদক বিরোধী অভিযানে ফেন্সিডিল ও ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে কালীগঞ্জ, হাতীবান্ধা ও সদর থানা পুলিশ। শনিবার (১২ জানুয়ারী) সারাদিনে লালমনিরহাট সদর থানা, কালীগঞ্জ ও হাতীবান্ধা উপজেলার বিভিন্ন স্থান থেকে মাদকসহ তাদের আটক করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলো- লালমনিরহাট সদর থানার কর্ণপুর এলাকার মৃত হায়দার আলী ছেলে রবিউল (২৫), কালীগঞ্জ উপজেলার কাশিরাম এলাকার মোঃ মহুবর রহমানের ছেলে সৈকত হাসান ওরফে সুর্য (২২) হাতীবান্ধা উপজেলার বাড়াই পাড়া এলাকার রাশেদুল ইসলাম ও মাহমুদুল হাসান রিপন ও একই উপজেলার উত্তর সিংগিমারী এলাকার মৃত আবির উদ্দিনের ছেলে এজাজুল হক (৩০) ।

লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহফুজ আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে জেলার বিভিন্ন এলাকা থেকে মাদকসহ তাদের আটক করা হয়েছে।লালমনিরহাট পুলিশ সুপার এস এম রশিদুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘অভিযানে হাতে নাতে মাদকসহ ওই মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দিয়ে সন্ধ্যার মধ্যেই জেলহাজতে প্রেরণ করা হবে। পুলিশ প্রশাসনের এই মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

 

 

কিউএনবি/আয়শা/১২ই জানুয়ারি, ২০১৯ ইং/সন্ধ্যা ৭:০৪