২১শে মার্চ, ২০১৯ ইং | ৭ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১০:১৪

নওগাঁর পত্নীতলায় বাসের ধাক্কায় ইজি বাইক আরোহী নিহত

 

তানভীর চৌধুরী, নওগাঁ জেলা প্রতিনিধি : নওগাঁর পত্নীতলায় বাসের ধাক্কায় ব্যাটারী চালিত ইজি বাইক আরোহী দুদু মিঞা (৫০) নামে একজন নিহত হয়েছেন। গুরুত্বর আহত হয়েছেন আরও দুইজন। শনিবার সকাল আনুঃ সাড়ে ৭টায় ঘটনাটি ঘটেছে নজিপুর-সাপাহার সড়কের পত্নীতলা আদর্শ গ্রামের সামনে।

নিহত দুদু মিঞা বদলগাছি উপজেলার খোজাগাড়ি পাহাড়পুর এলাকার মৃত জামাল সোনারের ছেলে। এঘটনায় আহত দুজন হলো একই এলাকার মৃত শফির উদ্দীনের ছেলে সানোয়ার (৪৫) ও মৃত মালেক সোনারের ছেলে আব্দুল সোনার (৪৮)।

স্থানীয় সূত্রে জানাগেছে, শনিবার সকালে বদলগাছী এলাকা থেকে বাট্যারি চালিত একটি ইজি বাইকে দুদু মিঞা সহ আরো কয়েকজন পিয়াজের চারা নিয়ে সাপাহার হাটে যাওয়ার পথে নজিপুর-সাপাহার সড়কের পত্নীতলা আর্দশ গ্রাম এলাকায় সাপাহারে দিক থেকে আসা একটি দ্রুতগামী বাস তাদের ধাক্কা দেয়। এতে করে ঘটনাস্থলেই দুদু মিঞা নিহত হন এবং দুজন আহত হন। তাৎক্ষনিক স্থানীয়রা গুরুত্বর অবস্থায় আহতদের উদ্ধার করে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।

এব্যাপারে পত্নীতলা থানার অফিসার ইনচার্জ পরিমল কুমার চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে ঘাতক বাসটি আটক করা হয়েছে এবং থানায় একটি মামলা দায়ের হয়েছে।

 

 

 

কিউএনবি/সাজু/১২ই জানুয়ারি, ২০১৯ ইং/বিকাল ৫:৩২