২৩শে মার্চ, ২০১৯ ইং | ৯ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১০:৫০

১৫২ রানের টার্গেট নিয়ে মাঠে চিটাগাং ভাইকিংস

 

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ১১তম ম্যাচে চিটাগাং ভাইকিংসের বিপক্ষে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে খুলনা টাইটান্স তুলেছে ১৫১ রান। জয়ের জন্য ভাইকিংসদের সামনে এখন টার্গেট ১৫২ রান। 

চিটাগাংয়ের হয়ে ব্যাট করতে নামেন সাউথ আফ্রিকার ক্যামেরুণ ডেলপোর্ট এবং আফগান ব্যাটসম্যান মোহাম্মদ শেহজাদ। শেষ খবর পাওয়া পর্যন্ত দলটির সংগ্রহ এক উইকেটের বিনিময়ে ৩০ রান ।

এর আগে খুলনার হয়ে ওপেনিংয়ে নামেন পল স্টার্লিং এবং জুনায়েদ সিদ্দিকী। স্টার্লিং ১০ বলে ১৮ এবং জুনায়েদ করেন ১৫ বলে ২০ রান। তিন নম্বরে নামা ডেভিড মালান ৪৩ বলে করেন ৪৫ রান। অধিনায়ক মাহমুদউল্লাহ ৩১ বলে ৩৩ রান এবং সদ্য ইনজুরি কাটিয়ে ওঠা কার্লোস ব্রাথওয়েইট করেন ৫ বলে ১২ রান। নাজমুল হোসেন শান্ত করেন ৬ রান। পঞ্চম ও ষষ্ঠ উইকেট আরিফুল হক ৯ এবং মাহিদুল অঙ্কন ৪ রানে অপরাজিত থাকেন।

বল হাতে চিটাগাং ভাইকিংসের হয়ে পেসার রবি ফ্রাইলিঙ্ক ৪ ওভারে ৩২ রান দিয়ে নেন একটি উইকেট। সানজামুল ৪ ওভারে ৩৭ রান দিয়ে দুটি উইকেট নেন। নাঈম হাসান ৪ ওভারে ১৬ রান, খালেদ আহমেদ ৪ ওভারে ২৮ রান এবং আবু জায়েদ ৩ ওভারে ২৯ রান দিয়ে একটি করে উইকেট তুলে নেন।

 

 

কিউএনবি/আয়শা/১২ই জানুয়ারি, ২০১৯ ইং/বিকাল ৪:৫৯