২০শে জানুয়ারি, ২০১৯ ইং | ৭ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ | বিকাল ৫:০১

শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলেন ইবি ছাত্রলীগ নেতা লালন

প্রিতম মজুমদার,ইবি : শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছেন ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক ছাত্র বিষয়ক সম্পাদক ও অর্থনীতি বিভাগের মেধাবী ছাত্র মিজানুর রহমান লালন। বুধবার গভীর রাতে কুষ্টিয়ার পোড়াদহ রেল স্টেশনে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন তিনি।

এসময় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আলমগীর হোসেন ভুঁইয়া, সহকারী প্রক্টর শাহেদ আহমেদ, জিআরপি থানা পোড়াদহ সেকেন্ড অফিসার আবুল হাসেম খন্দকার, সাফ (এনজিও) কর্মকর্তা আব্দুর রাজ্জাক প্রমুখ উপস্থিত ছিলেন।

ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক ছাত্র বিষয়ক সম্পাদক মিজানুর রহমান লালন বলেন আমি একজন রাজনৈতিক কর্মী। রাজনীতির উদ্দেশ্য হচ্ছে মানবতার কল্যাণ করা। তিনি আরও বলেন পোড়াদহ জংশন হওয়ায় এই ষ্টেশনে বেশ কিছু ভিক্ষুকের আগমন লেগেই থাকে। আমি আমার সাধ্যমতো অসহায় শীতার্তদের মাঝে কয়েকদিন ধরে শীতবস্ত্র বিতরণ করেছি। কিন্তু আমার কাছে মনে হলো যারা খুবই অসহায়। শীতে কষ্ট পেয়ে থাকে তাদেরকে তো কেউ খোঁজ রাখে না। তাই আমি আমার সংগঠনের কিছু সদস্যদের সাথে নিজেই রাতের বেলায় তাদের খোঁজ নিয়ে এই কম্বল তুলে দিলাম। তাদের মাঝে কম্বল তুলে দিতে পেরে আমার খুবই ভালো লাগছে।

লালন এর আগেও অসচ্ছল শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন বিতরন ও প্রতিবন্ধীদের সহায়তা প্রদানসহ বিভিন্ন সমাজকল্যাণমূলক ও মানবতাবাদী কর্মকান্ড করেছেন।

কিউএনবি/সাজু/১১ই জানুয়ারি, ২০১৯ ইং/সকাল ১১:৪৯