ব্রেকিং নিউজ
২০শে জুন, ২০১৯ ইং | ৬ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | রাত ১:০২

‘বাহুবলি’ মতো বড় বাজেটের ছবিতে অমিতাভ ও ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক : সুপার হিট ‘বাহুবলি’ মতো বড় বাজেটের ইতিহাস নির্ভর ছবিতে অভিনয় করছেন সাবেক বিশ্বসুন্দরী, বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন ও তার শ্বশুর বিগবি অমিতাভ বচ্চন। এ সিনেমা দিয়ে দীর্ঘ ১১ বছর পর তাদের একসঙ্গে রুপালী পর্দায় দেখা যাবে।

দক্ষিণ ভারতীয় চলচ্চিত্র অঙ্গনের বেশ কয়েকজন তারকাকেও দেখা যাবে এই ছবিতে।সংবাদমাধ্যম ডিএনএ তাদের প্রতিবেদনে জানিয়েছে, ঐশ্বরিয়া রাই এরই মধ্যে এ প্রকল্পে চুক্তিবদ্ধ হয়েছেন। তবে সিনিয়র বচ্চন এখনো চুক্তিবদ্ধ হননি।

আগামী ১৪ জানুয়ারি এই প্রকল্পটির বিস্তারিত ঘোষণা করা হবে বলে জানিয়েছে সংবাদমাধ্যমটি। ছবিটির পরিচালনায় রয়েছেন বলিউড খ্যাতিমান পরিচালক মনি রত্নম।সূত্রটি আরও জানায়, এটি বড় বাজেটের ইতিহাস-আশ্রিত ছবি। বহুভাষায় ডাবিং হবে ছবিটি। বাহুবলির মতোই বহু প্রেক্ষাগৃহে অবমুক্ত হবে এটি।

কল্কি কৃষ্ণমূর্তির বই ‘পোন্নিইন সেলবান’ (দ্য সন অব পোন্নি) থেকে এই ছবির চিত্রনাট্য তৈরি হচ্ছে বলে জানা গেছে। ওই পাণ্ডুলিপিতে দশম ও একাদশ শতাব্দীর ‘প্রথম রাজারাজা চোলা’র গল্প বর্ণনা করা হয়েছে।

এরই মধ্যে এই ছবির জন্য অভিনেতাদের শুটিং শিডিউল ঠিক করা শুরু করেছে। প্রসঙ্গত, ২০০৮ সালে অমিতাভ ও ঐশ্বরিয়াকে সর্বশেষ ‘সরকার রাজ’ সিনেমায় দেখা গিয়েছিল।২০০৫ সালে ‘বান্টি অর বাবলি’ ছবিতে ‘কাজরা রে’ গানে শ্বশুর অমিতাভ ও স্বামী অভিষেকের সঙ্গে নেচেছিলেন সাবেক এই বিশ্বসুন্দরী।

 

কিউএনবি/আয়শা/১০ই জানুয়ারি, ২০১৯ ইং/রাত ৮:৩৩

Please follow and like us:
0
Social media & sharing icons powered by UltimatelySocial