২৭শে জুন, ২০১৯ ইং | ১৩ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | সন্ধ্যা ৬:৪৩

নীলফামারীতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

হিমেল চন্দ্র রায়,নীলফামারী জেলা প্রতিনিধি : নানা কর্মসুচির মধ্যদিয়ে নীলফামারী জেলা আওয়ামী লীগ ও বঙ্গবন্ধু পরিষদ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন করেছে। দিবসটি উপলক্ষে কর্মসুচির মধ্যে ছিল জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও আলোচনা সভা।

আজ বৃহস্পতিবার(১০ জানুয়ারী) সকালে নীলফামারী জেলা শহরের দলীয় কর্যালায় থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করে শহরের প্রধান প্রধান শহর প্রদক্ষিন করে স্থানীয় শহীদ মিনার চত্তরে আলোচনা সভায় মিলিত হয়।

 এসব অনুষ্ঠানে অংশ নেন জেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, সাধারন সম্পাদক মমতাজুল হক, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবুজার রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি মুসফিকুল ইসলাম রিন্টু, সম্মলিত সাংস্কৃতিক জোটের আহবায়ক আহসান রহিম মঞ্জিল, জেলা যুবলীগের সাধারন সম্পাদক শাহিদ মাহমুদ, সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান বুলেট, জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুজ্জামান, পৌর শ্রমিকলীগের সাধারন সম্পাদক আতিয়ার রহমান, যুক্তরাষ্ট্র শ্রমিকলীগের সহ-সভাপতি হোসেন রানা, জেলা ছাত্রলীগের সভাপতি মনিরুল হাসান শাহ আপেল, সাধারন সম্পাদক মাসুদ সরকার প্রমুখ। অপর দিকে জেলা শিল্পকলা একাডেমীতে আলোচনা সভা করেন বঙ্গবন্ধু পরিষদ।

কিউএনবি/আয়শা/১০ই জানুয়ারি, ২০১৯ ইং/সন্ধ্যা ৭:৫৮