২১শে জানুয়ারি, ২০১৯ ইং | ৮ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৩:২৯

মাদারীপুর র‌্যাব-৮ কর্তৃক সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রধানমন্ত্রীর বিকৃত ছবি প্রকাশ করার দায়ে আটক-১

 

আব্দুল্লাহ আল মামুন,মাদারীপুর জেলা প্রতিনিধি : মাদারীপুর র‌্যাব-৮ কতৃক সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল তথ্য প্রযুক্তির সাহায্য নিয়ে স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার দেবাশীষ কর্মকার নেতৃত্বে¡ গত বুধবার সকাল আনুমানিক ১০টা ৪৫ মিনিটের সময় সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রধানমন্ত্রীর বিকৃত ছবি প্রকাশ করার দায়ে মোঃ তানভীর হাসান মোহন(২৩) নামে একজন অপরাধীকে গ্রেফতার করা হয়েছে।

ঋধপবনড়ড়শ আইডির মাধ্যমে দীর্ঘদিন যাবৎ মাননীয় প্রধান মন্ত্রীর শেখ হাসিনার বিকৃত ছবি, প্রধান মন্ত্রীর পূত্র সজিব ওয়াজেদ জয়, র‌্যাবের মহাপরিচালক জনাব বেনজীর আহমেদ মহোদয়ের নামে বিভিন্ন কুৎসামূলক বক্তব্য, সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এর বিকৃত ছবি, মানহানিকর বক্তব্য, সরকার বিরোধী বিভিন্ন তথ্য অপপ্রচার করার অভিযোগে মাদারীপুর জেলার শিবচর নলগোড়া এলাকা থেকে মোঃ তানভীর হাসান মোহন(২৩) নামে এক যুবক কে ১টি মোবাইল এবং ২টি সীমকার্ডসহ হাতেনাতে আটক করে র‌্যাব-৮।

স্থানীয় ও র‌্যাব-৮ সুত্রে জানা যায়, রাজশাহী জেলার, বাঘা থানার তুলসিপুর গ্রামের আঃ মান্নানের ছেলে মোঃ তানভীর হাসান মোহন(২৩) । আটককৃত অপরাধী নিজ নামীয় ঞধহনরৎ ঐধংংধহ নামক ঋধপবনড়ড়শ আইডির মাধ্যমে দীর্ঘদিন যাবৎ মাননীয় প্রধান মন্ত্রীর শেখ হাসিনার বিকৃত ছবি, প্রধান মন্ত্রীর পূত্র সজিব ওয়াজেদ জয়, র‌্যাবের মহাপরিচালক জনাব বেনজীর আহমেদ মহোদয়ের নামে বিভিন্ন কুৎসামূলক বক্তব্য, সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এর বিকৃত ছবি, মানহানিকর বক্তব্য, সরকার বিরোধী বিভিন্ন তথ্য অপপ্রচার করে আসছিল। জিজ্ঞাসাবাদে ও স্থানীয় লোকজনের সম্মুখে উপরোক্ত অপরাধের কথা স্বীকার করে। উদ্ধারকৃত মোবাইলসহ আটককৃত তানবির হোসেন কে মাদারীপুর জেলার শিবচর থানায় হস্তান্তর করা হয়। এ সংক্রান্তে শিবচর থানায় ২০১৮ সালের ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

কিউএনবি/রেশমা/১০ই জানুয়ারি, ২০১৯ ইং/বিকাল ৪:০৫