২১শে মার্চ, ২০১৯ ইং | ৭ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১০:০৭

যারা আন্দোলনে পরাজিত নির্বাচনেও পরাজিত তাদের নতুন কিছু করার আছে বলে কেউ বিশ্বাস করেনা : মুন্সীগঞ্জে সেতু মন্ত্রী

 

শেখ মোহাম্মদ রতন, মুন্সীগঞ্জ : আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন,যারা আন্দোলনে পরাজিত নির্বাচনেও পরাজিত তাদের নতুন কিছু করার আছে বলে কেউ বিশ্বাস করবেনা এমনকি বাংলাদেশের জনগনও করেনা।তিনি আরো বলেন বিরোধী দল দশ বছরে দশ মিনিটের জন্য আন্দোলন করতে পারেনি, তারা এখন কি করবে! তারা যদি রাজনৈতিক ভাবে আন্দোলন করে আমরা তা রাজনৈতিক ভাবেই মোকাবেলা করবো।

তারা সংহিসতা ও নাশকতার পথে যায় উদ্ভুত পরিস্থিতিতে যা যা করনিও জনগনকে সঙ্গে নিয়ে সমুচিত জবাব দেওয়া হবে। তিনি আজ বুধবার সকালে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধী জিয়ারতে যাওয়ার সময় মুন্সীগঞ্জের লৌহজংয়ের শিমুলিয়া ফেরী ঘাটে সাংবাদিকদের এসব কথা বলেন।

এসময় লৌহজংয়ের শিমুলিয়া ফেরী ঘাট হয়ে বর্তমান সরকারের নতুন মন্ত্রী পরিষদের সকল সদস্যদের নিয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী আ”লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নেতৃত্বে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধী জিয়ারত করতে যান।এদিকে পুরো মন্ত্রী পরিষদের গাড়ী বহর সকাল ৯ টা থেকেই শিমুলিয়া ঘাটে আসতে শুরু করেন এবং তাদের জন্য রাখা ফেরী ক্যামিলিয়াতে উঠতে থাকে মন্ত্রীদের গাড়ী বহর এ উপলক্ষে ঘাট এলাকায় নেওয়া হয় ব্যাপক নিরাপত্বা।

এ সময়ে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা প্রশাসক সায়লা ফারজানা ও পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএমসহ বিভিন্ন দপ্তরের অনেক কর্মকর্তা উপস্থিত ছিলেন। ফেরীত উঠে নতুন মন্ত্রী পরিষদের সদস্যরা উপস্থিত সকলের উদ্দেশ্যে হাত নেড়ে শুভেচ্ছা জানান। সকাল ১০ টার দিকে তাদের বহন করা ফেরী ক্যামেলিয়া কাঁঠালবাড়ী ঘাটের উদ্দেশ্যে ছেড়ে যায়।

 

কিউএনবি/রেশমা/৯ই জানুয়ারি, ২০১৯ ইং/বিকাল ৩:৪৪