২৪শে জুন, ২০১৯ ইং | ১০ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | রাত ১০:৩২

দরিদ্রের চিকিৎসাসহ সামাজিক,সাংস্কৃতিক ও ধর্মীয় প্রতিষ্ঠানে রাঙামাটি রিজিয়নের আর্থিক অনুদান

 

আলমগীর মানিক,রাঙামাটি প্রতিনিধি : দেশের মূল স্রোতধারা থেকে পিছিয়ে থাকা পার্বত্যাঞ্চলের বাসিন্দাদের চিকিৎসা, শিক্ষা, সাংস্কৃতিক ক্ষেত্রে এগিয়ে নিতে কাজ করে যাচ্ছে বাংলাদেশ সেনাবাহিনী। এরই ধারাবাহিকতায় সোমবার রাঙামাটির বিভিন্ন শিক্ষা ও সামাজিক প্রতিষ্ঠানসহ জটিল রোগে আক্রান্তদের মাঝে আর্থিক অনুদান প্রদান করেছে রাঙামাটি সেনা রিজিয়ন কর্তৃপক্ষ।

সোমবার দুপুরে রিজিয়ন সদর দপ্তরে সংশ্লিষ্ট্যদের হাতে অনুদানের অর্থ তুলে দেন রাঙামাটিস্থ ৩০৫ পদাতিক ডিভিশনের রিজিয়ন কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল সৈয়দ রিয়াদ মেহমুদ। এসময় অন্যান্যের বিগ্রেড জিটুআই সৈয়দ তানভীর সালেহসহ রিজিয়নের উচ্চ পদস্থ কর্মকর্তাগণসহ গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন। রিজিয়ন কর্তৃপক্ষ জানায়, রাঙামাটি টিটিসির জামে মসজিদের নির্মাণ কাজে অনুদান, বনরূপাস্থ ছদক ক্লাবের ক্রীড়া সামগ্রী ক্রয়সহ দূরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হতদরিদ্র রুবেল ও তার একমান্ত্র সন্তানের চিকিৎসা নিশ্চিতে এবং দরিদ্র পরিবারের কলেজ পড়–য়া শিক্ষার্থীকে ভর্তি বাবদ নগদ অর্থ সহায়তার অর্থ বিতরণ করে রাঙামাটি রিজিয়ন কর্তৃপক্ষ।

এদিকে সেনাবাহিনীর উদ্যোগে জেলার ভারত সীমান্তবর্তী দূর্গম বাঘাইছড়ি উপজেলার দুই শতাধিক শীতার্ত পাহাড়ি নারী-পুরুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে সাজেক ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে এসব কম্বল বিতরণ করেন, বাঘাইহাট জোনের অধিনায়ক লেঃ কর্ণেল গোলাম আজম। এসময় অন্যান্যের মধ্যে উপ অধিনায়ক মেজর বাশার এবং সাজেক ইউপি চেয়ারম্যান নেলসন চাকমাসহ গণ্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

 

কিউএনবি/আয়শা/৭ই জানুয়ারি, ২০১৯ ইং/সন্ধ্যা ৬:১৬

Please follow and like us:
0
Social media & sharing icons powered by UltimatelySocial