২১শে মে, ২০১৯ ইং | ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ | দুপুর ১:২৫

চুয়াডাঙ্গায় ‘বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী’ নিহত

 

ডেস্ক নিউজ : চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তি নিহত হয়েছেন বলে পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়েছে। আইনশৃঙ্খলা বাহিনীর দাবি, নিহত ব্যক্তি শীর্ষ মাদক ব্যবসায়ী।

গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার মুক্তারপুর-নলডাঙ্গা মাঠে এই কথিত বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে বলে আজ শুক্রবার সকালে গণমাধ্যমকে জানিয়েছেন দামুড়হুদা মডেল থানার কর্তব্যরত কর্মকর্তা সহকারী উপপরিদর্শক (এএসআই) রওশন আলী।   

নিহত আব্দুল বারেক (৪০) উপজেলার কার্পাসডাঙ্গা মিশনপাড়ার বাসিন্দা।

কথিত বন্দুকযুদ্ধ সম্পর্কে এএসআই রওশন আলীর ভাষ্য, গতকাল রাতে পুলিশ মুক্তারপুর-নলডাঙ্গা মাঠে মাদকবিরোধী অভিযান চালায়। সেখানে পুলিশ ও মাদক ব্যবসায়ীদের মধ্যে বন্দুকযুদ্ধ হয়। এ সময় আব্দুল বারেক এবং পুলিশের পাঁচ সদস্য আহত হন।

‘আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক আব্দুল বারেককে মৃত ঘোষণা করেন। পুলিশের আহত সদস্যদেরকে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তাঁরা হলেন- উপপরিদর্শক (এসআই) তপন কুমার, এসআই রামপ্রসাদ, এএসআই মাসুদ রানা, কনস্টবল নাহিদ হোসেন ও ফজলে রাব্বী।’

এএসআই আরো দাবি করেন, এ সময় ঘটনাস্থল থেকে একটি শাটারগান, দুইটি গুলি, দুটি রামদা ও এক বস্তা ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। বারেকের লাশ ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

 

 

 

 

কিউএনবি/সাজু/৪ঠা জানুয়ারি, ২০১৯ ইং/সকাল ১০:১৬