২৪শে জুন, ২০১৯ ইং | ১০ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | সন্ধ্যা ৬:০৬

বগুড়ার শেরপুরে সুদের টাকাকে কেন্দ্র করে যুবক খুন

 

বাদশা আলম,শেরপুর(বগুড়া)প্রতিনিধি : বগুড়ার শেরপুরের চকমদনপুর গ্রামে সুদের টাকাকে কেন্দ্র করে গত বুধবার দিবাগত রাতে সোহাগ হোসেন (২৫) নামের এক যুবক খুন হয়েছে। এ ঘটনায় শেরপুর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।শেরপুর থানা পুলিশের এসআই আব্দুল গফুর জানান, উপজেলার মির্জাপুর ইউনিয়নের চকমদনপুর গ্রামের শাহ আলমের ছেলে সোহাগ হোসেনের সাথে একই এলাকার মোস্তফা সরকারের ছেলে সাগর হোসেনের সুদের টাকার লেনদেন ছিল।

সময়মতো সুদের টাকা পরিশোধ না করায় দুজনের মধ্যে দ্বন্দের সৃষ্টি হয়। এরই জের ধরে গত বুধবার দিবাগত রাত সাড়ে ৯ টার দিকে সাগর মির্জাপুর বাজার এলাকা থেকে সোহাগকে কৌশলে পার্শ¦বর্তী রানীরহাটমোড় এলাকায় ডেকে নিয়ে যায়। সেখানে কথা কাটাকাটির এক পর্যায়ে সাগর ও তার সঙ্গীয় সন্ত্রাসীরা লাঠিসোটা দিয়ে সোহাগকে এলোপাথাড়ীভাবে মারপিট শুরু করে।এ সময় সোহাগ জ্ঞান হারিয়ে ফেললে সন্ত্রাসীরা তাকে ফেলে রেখে পালিয়ে যায়।

বেশ কিছুক্ষন পরে সে চেতনা ফিরে পেয়ে বাড়িতে ফোন করলে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য বগুড়া শজিমেকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নেয়ার পরামর্শ দেন।সেখান থেকে ঢাকায় যাওয়ার পথে সিরাজগঞ্জ এলাকায় সোহাগ মারা যায়।এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. হুমায়ুন কবীর বলেন, লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে এবং মামলার প্রস্তুতি চলছে।

কিউএনবি/সাজু/৩রা জানুয়ারি, ২০১৯ ইং/বিকাল ৪:৪৯

Please follow and like us:
0
Social media & sharing icons powered by UltimatelySocial