২০শে জানুয়ারি, ২০১৯ ইং | ৭ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ | বিকাল ৫:১২

বগুড়ার শেরপুরে হিজড়া গৃহবধুর আত্মহত্যার হুমকি

 

বাদশা আলম,শেরপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শেরপুরে শিখর গ্রামে ছেলের বউ (হিজড়া) আত্মহত্যার হুমকি প্রদান করায় আকবর হোসেন নামের এক ব্যাক্তি ১ জানুয়ারী মঙ্গলবার থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

অভিযোগে সূত্রে জানা যায়, উপজেলার ভবানীপুর ইউনিয়নের শিখর গ্রামের আকবর হোসেনের ছেলে মোঃ লিটন মিয়ার (২৫) স্ত্রী সন্তান থাকা সত্বেও একই ইউনিয়নের ছোনকা গ্রামের ফুলজান (২৪) নামের এক হিজড়াকে গত ৮ আগস্ট ২০১৮ তারিখে বগুড়া নোটারী পাবলিক কার্যালয়ে এভিডেভিটের মাধ্যমে গোপনে বিবাহ করে। তারপর গত ২৮ ডিসেম্বর ২০১৮ তারিখ বেলা ৩ ঘটিকায় পুত্রবধুর দাবি নিয়ে হিজড়া ফুলজান আকবরের বসত বাড়ীতে উঠে অশান্তির সৃষ্টি করে এবং ঘরের ভিতরে বাঁশের তীরের সাথে পরনের শাড়ী দ্বারা গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার হুমকি প্রদান করতে থাকে এবং বলতে থাকে গলায় ফাঁসদিয়া সবাইকে খুনের আসামী বানাবো।

এতে আকবর আলী ভীত হয়ে ১ জানুয়ারী রাতে শেরপুর থানায় এসে একটি লিখিত অভিযোগ দায়ের করে। এ ঘটনা এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করেছে।এ ব্যপারে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম বলেন, এ সংক্রান্ত একটি পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

 

কিউএনবি/রেশমা/২রা জানুয়ারি, ২০১৯ ইং/বিকাল ৩:৫৬