ব্রেকিং নিউজ
১৭ই জানুয়ারি, ২০১৯ ইং | ৪ঠা মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৬:৩৮

গোপালগঞ্জে তিনটি আসনে বিশাল ভোটের ব্যবধানে আওয়ামীলীগ প্রার্থী বিজয়ী হলেন যারা

 

এম শিমুল খান,গোপালগঞ্জ প্রতিনিধি : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গোপালগঞ্জের ৩ (তিন) টি আসনে যারা বিজয়ী হয়েছেন তারা হলেন, গোপালগঞ্জ -৩ আসনে প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনা নৌকা প্রতীকে বে-সরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ২ লাখ ২৯ হাজার ৫৩৯ ভোট। তার প্রতিদ্বন্দ্বি ধানের শীষের প্রার্থী এস এম জিলানী পেয়েছেন মাত্র ১২৩ ভোট।

গোপালগঞ্জ-২ আসনে নৌকা মার্কা প্রতীকে আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম বে-সরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ২ লাখ ৮১ হাজার ৯০৯ ভোট। তার প্রতিদ্বন্দ্বি ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মাওলানা তসলিস সরদার ৬০৮ ভোট পেয়ে দ্বিতীয় স্থান অধিকার করেছেন।গোপালগঞ্জ-১ আসনে নৌকা মার্কা প্রতীকে আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য মুহাম্মদ ফারুক খান ৩ লাখ ৩ হাজার ১৬২ ভোট পেয়ে বে-সরকারী ভাবে নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ইসলামী আন্দোলন বাংলাদেশ এর এডভোকেট মাওঃ মিজানুর রহমান পেয়েছেন ৭০২ ভোট। গোপালগঞ্জের জেলা রিটানিং অফিসার ও জেলা প্রশাসিক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার রোববার রাত সাড়ে ৮টার দিকে নির্বাচনে বিজয়ীদেরকে বে-সরকারী ভাবে নির্বাচিত ঘোষনা করেন।

 

 

কিউএনবি/আয়শা/৩০শে ডিসেম্বর, ২০১৮ ইং/রাত ১০:১৩