২৪শে জুন, ২০১৯ ইং | ১০ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | রাত ৯:৩৮

মুন্সীগঞ্জ-১ আসন ইসলামী আন্দোলন প্রার্থীর সংবাদ সম্মেলন

 

শেখ মোহাম্মদ রতন, মুন্সীগঞ্জ স্টাফ রির্পোটার : মুন্সীগঞ্জ-১ আসন (সিরাজদিখান-শ্রীনগর) ইসলামী আন্দোলন বাংলাদেশ হাতপাখা প্রতীক প্রার্থী কে. এম আতিকুর রহমান রবিবার বেলা ১২ টার দিকে সিরাজদিখানে সংবাদ সম্মেলন করেছেন। ভোট কারচুপি, পোলিং এজেন্ট বেড় করে দেওয়া, কক্ষের গোপন কক্ষে প্রবেশ না করে প্রকাশ্যে টেবিলে ভোট দেওয়া, প্রশাসনের সহযোগীতা না পাওয়ার অভিযোগে এই সংবাদ সম্মেলন করেন তিনি।

এ সময় তিনি জানান, মৌখিক প্রিজাইডিং অফিসার ও উপজেলা সহকারি রিটার্নিং অফিসারকে জানিয়েছেন। তবে তার লিখিত অভিযোগ সহকারি রিটার্নিং অফিসারকে তিনি জানাবেন বলে জানান। তবে তারা ভোট থেকে সরে দাড়াননি এখনো। তাদের কেন্দ্র থেকে যে নির্দেশনা পাবেন তারা জানাবেন।

এ সময় তিনি আরো বলেন, জোর করে যে ভোট নিচ্ছে এটা কে গণতান্ত্রিক দেশের ভোট বলে না। এ নির্বাচন মেনে নিতে পারিনা। মুন্সীগঞ্জ-১ এর ভোটাররা এ এলাকায় ভোট দিতে পারেন নাই।ভোট গুলো জোর করে নিয়েছে, এতে জনপ্রতিনিধি নির্বাচিত হতে পারে না। হাত পাখার বিজয়কে ছিনিয়ে নিয়ে নৌকা মার্কার লোকজন কেন্দ্র গুলো দখল করে নিয়েছে। রিটার্নিং, প্রিজাইর্ডি ও পুলিশ প্রশাসনের কোন সহযোগিতা পাই নাই বলে কে. এম. আতিকুর রহমান জানান। 

 

 

 

কিউএনবি/আয়শা/৩০শে ডিসেম্বর, ২০১৮ ইং/বিকাল ৫:৪৭

Please follow and like us:
0
Social media & sharing icons powered by UltimatelySocial