২১শে জানুয়ারি, ২০১৯ ইং | ৮ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৩:৫৬

গাপালগঞ্জে শান্তিপুর্ন পরিবেশে ভোট গ্রহন চলছে

 

এম শিমুল খান, গোপালগঞ্জ : গোপালগঞ্জে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়েছে। রবিবার সকাল আটটা থেকে জেলার ৩টি আসনের ৩৮৮টি কেন্দ্রে একযোগে ভোটগ্রহণ শুরু হয়েছে। বিরতিহীন ভাবে ভোট চলবে বিকাল চারটা পর্যন্ত। এরপর শুরু হবে ভোটগণনা।

আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ড. শেখ ফজলুল করিম সেলিম সকাল সাড়ে ১১টায় গোপালগঞ্জ মডেল উচ্চ বিদ্যালয় ভোটকেন্দ্রে তার ভোট দেন। ভোটগ্রহণ শেষে তিনি সাংবাদিকদের বলেন, দুই তৃতীয়াংশ আসনে আওয়ামীলীগ ভোটে জয়ী হয়ে এবারও সরকার গঠন করবেন।

ভোটগ্রহণ শুরুর পর থেকেই গোপালগঞ্জের ভোট কেন্দ্রগুলোতে মানুষকে লাইনে দাঁড়িয়ে থাকতে গেছে। তবে ঐক্যফ্রন্ট বা অন্য কোন দলের প্রার্থীদেরকে ভোটের মাঠে পাওয়া যায়নি। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গোপালগঞ্জে মোট প্রার্থীর সংখ্যা ১৪ জন। এবার গোপালগঞ্জে মোট ভোটার ৮ লাখ ৭৯ হাজার ৯৫৭ জন। যার মধ্যে পুরুষ ৪ লাখ ৪২ হাজার ৮৪১ জন এবং মহিলা ভোটার ৪ লাখ ৩৭ হাজার ১১৬ জন।

উল্লেখ্য একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয় গত ৮ নভেম্বর। এরপর একবার পুনঃতফসিল করে ভোটের তারিখ ২৩ ডিসেম্বরের পরিবর্তে ৩০ ডিসেম্বর করা হয়। প্রতীক বরাদ্দের পর গত ১০ ডিসেম্বর সারা দেশে আনুষ্ঠানিক নির্বাচনের প্রচার শুরু হয়েছিল। প্রচার শেষ হয় গত শুক্রবার সকাল আটটায়

 

 

কিউএনবি/আয়শা/৩০শে ডিসেম্বর, ২০১৮ ইং/দুপুর ৩:৩১