২১শে জানুয়ারি, ২০১৯ ইং | ৮ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৪:১৯

উত্ত্যক্তের প্রতিবাদ করায় মা-মেয়ে ও ছেলের ওপর হামলা

ডেস্ক নিউজঃ পাবনায় উত্ত্যক্তের প্রতিবাদ করায় মা-মেয়ে ও ছেলেকে পিটিয়ে রক্তাক্ত করেছে বখাটেরা। আহতদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।সোমবার পৌর এলাকার সাধুপাড়ায় এই ঘটনা ঘটে।আহতরা হলেন, সাধুপাড়া এলাকার আবু মুসার স্ত্রী সকিনা(৪০), তার মেয়ে মুসলিমা (২৭) ও ছেলে সাদ্দাম(৩০)।স্থানীয়রা জানান, আহত মুসলিমা দুই বছর আগে সৌদি আরবে যান।

পরে তিনি তার স্বামী সাইফুলকেও সৌদি আরব নিয়ে যান। তাদের সংসারে এক শিশু মেয়ে আছে। কিন্তু স্বামী সংসারের কোনও খরচ না দেয়ায় তাদের মধ্যে বিবাহ বিচ্ছেদ হয়। পরে কিছুদিন আগে সৌদি থেকে ফিরে মুসলিমা স্থানীয় একটি গো খামারে কাজ নেন।

সৌদি থেকে ফেরার পর থেকেই কতিপয় বখাটে তাকে উত্ত্যক্ত করা ও কুপ্রস্তাব দেয়া শুরু করে। এ ঘটনার প্রতিবাদ করায় আজ সকালে বখাটেরা বাড়িতে হামলা চালিয়ে মা, মেয়ে ও ছেলেকে বেধড়ক পেটায়।জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক রেজিস্ট্রার ডা. আকসাদ আল মাসুর বলেন, আমরা তিন রোগী পেয়েছি, তার মধ্যে সকিনা খাতুনের মাথা ফাটা, মুসলিমার হাতে ও শরীরে জখম এবং সাদ্দামের একটি হাত ভেঙে গেছে। তাদের মধ্যে সকিনার অবস্থা গুরুতর।

এ ব্যাপারে পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুল হক বলেন, এ বিষয়ে এখনও থানায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

কিউএনবি/মহিবুল্লাহ/১৭ই ডিসেম্বর, ২০১৮ ইং/ সন্ধ্যা ০৬:৫২