২১শে জানুয়ারি, ২০১৯ ইং | ৮ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৩:৩০

গাইবান্ধায় ১৬ জনের মনোয়নপত্র বাতিল

 

জাহিদ খন্দকার গাইবান্ধা প্রতিনিধি : একাদশ জাতীয় সংসদে অংশগ্রহনকারী ও মনোনয়ন দাখিলকারীদের প্রার্থীতা যাচাই বাছাই আজ অনুষ্ঠিত হয়েছে। এতে গাইবান্ধার ৫টি আসনে ৬৪ জন প্রার্থীর মধ্যে ১৬ প্রার্থীর মনোনয়ন পত্র বাতিল ঘোষনা করা হয়।

সকাল থেকে গাইবান্ধা জেলা প্রশাসক ও রিটানিং অফিসার সেবাষ্টিন রেমার সভাপতিত্বে যাচাই বাছাই অনুষ্ঠানে উপাস্থিত ছিলেন গাইবান্ধার পাচটি আসনের প্রার্থীসহ সমর্থকরা । গাইবান্ধার ৫ টি আসনে আওয়ামী লীগ ,বিএনপি ,বাসদ ,জাসদ ,ইসলামী ঐক্য আন্দোলন সহ বিভিন্ন রাজণৈতিক দলের ৬৪ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেন ।

এদের মধ্যে মধ্যে গাইবান্ধা -১ আসনে জয়নাল আবেদীন (সলামী আন্দোলন),আব্দুর রাজ্জাক(স্বতন্ত্র) আব্দুর রহমান ,(স্বতন্ত্র) একরামুল হক (স্বতন্ত্র) এবিএম মিজানুর রহমান(স্বতন্ত্র),আফরোজা বারী(স্বতন্ত্র)র মনোনয়নপত্র বাতিল ঘোষনা করা হয় । এ ছাড়াও গাইবান্ধা-২ আসনে বাতিল হওয়া প্রাথীরা হলেন রেজাউল করিম (ইসলামী ঐক্য আন্দোলন), মোকসেদুল ইসলাম(স্বতন্ত্র) ,ওয়াহিদ মুরাদ(স্বতন্ত্র) ,গাইবান্ধা-৩ আমিনুল ইসলাম (স্বতন্ত্র),রফিকুল ইসলাম (বিএনপি),মঞ্জুরুল হক (জাপা),আবু জাফর মোহাম্মদ জাহিদ (স্বতন্ত্র),তৌহিদুল ইসলাম (স্বতন্ত্র) ,গাইবান্ধা -৫ আসনে নাজেমুল ইসলাম প্রধান (স্বতন্ত্র) ও গাইবান্ধা-৪ আসনে আব্দুর রহিম সহ পাচটি আসনে ১৬ জনের মনোনয়ন বাতিল ঘোষনা করা হয়।

 

 

কিউএনবি/অায়শা/২রা ডিসেম্বর, ২০১৮ ইং /বিকাল ৫:৫৫