২২শে মার্চ, ২০১৯ ইং | ৮ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৮:৩৮

চট্টগ্রামে নাশকতার মামলায় বিএনপির ৩০ নেতাকর্মীর জামিন

 

ডেস্ক নিউজ : নাশকতা ও সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগে দায়ের করা ৬টি মামলায় চট্টগ্রাম বিএনপি ও অঙ্গ সংগঠনের ৩০ নেতাকর্মী হাইকোর্ট থেকে ছয় সপ্তাহের আগাম জামিন পেয়েছেন। বিচারপতি রেজাউল হক ও বিচারপতি জাফর আহম্মদের সমন্বয়ে গঠিত হাইকোর্টের একটি বেঞ্চে জামিন আবেদনের শুনানি শেষে এ আদেশ দেওয়া হয়। 

আগাম জামিন পাওয়া নেতাদের মধ্যে আছেন, নগর বিএনপির সহ দপ্তর সম্পাদক ইদ্রিস আলী, নগর যুবদল সাধারণ সম্পাদক মো. শাহেদ, নগর বিএনপি নেতা ইয়াকুব চৌধুরী, ডা. ফরিদ, আবদুল হাই, বিএনপি নেতা এস এম আবুল কালাম আবু, কামরুল ইসলাম, সৈয়দ মনজুর হোসেন, ডা. ফরহাদ, নগর যুবদলের সহ সভাপতি জাহাঙ্গীর আলম, মো. আবদুল করিম, যুগ্ম সম্পাদক মো. এরশাদ হোসেন, জিল্লুর রহমান জুয়েল, জাফর আহমেদ খোকন, ছাত্রদল নেতা ফখরুল ইসলাম শাহিন ও শাবুসহ ৩০ জন।   

জানা যায়, সরকারের কাজে বাধা ও নাশকতার অভিযোগে গত ২ মাসে বায়েজিদ বোস্তামী থানায় ১০টি মামলা করে পুলিশ। এই মামলায় হাইকোর্টে হাজির হয়ে আইনজীবীর মাধ্যমে আগাম জামিনের আবেদন করা হয়। আদালতে আবেদনকারীদের পক্ষে শুনানী করেন সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক ব্যারিস্টার মাহবুব উদ্দীন খোকন, ব্যারিস্টার তানজির ইসলাম ও ব্যারিস্টার শানজিদ।  

 

 

কিউএনবি/আয়শা/২৮শে নভেম্বর, ২০১৮ ইং/সন্ধ্যা ৬:৫২