২৪শে মার্চ, ২০১৯ ইং | ১০ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৩:০১

দলছুট ব্যক্তিরা ঐক্যফ্রন্ট করেছে তাতে আ. লীগের কিছু হবে না

 

ডেস্ক নিউজঃ  আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দলছুট ব্যক্তিরা মিলে ঐক্যফ্রন্ট গঠন করেছেন। তাতে আওয়ামী লীগের কিছু হবে না। তিনি বলেন, এমন ১০০ বা ৫০০ ব্যক্তিও যদি দল ত্যাগ করে ওখানে যান তাতে আমাদের কোনো সমস্যা নেই। তিনি মঙ্গলবার সন্ধ্যায় ফেনীর একটি গণমিলনায়তনে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন।এক প্রশ্নের জবাবে তিনি বলেন, নির্বাচনের আগে এরশাদের অসুস্থতা নিয়ে অনেকে হাসাহাসি করে থাকেন। এটা কিছুতেই ঠিক নয়। এরশাদ খুবই অসুস্থ বলে আমি জানি। চিকিৎসার জন্য তাঁকে সিঙ্গাপুরেও যেতে হতে পারে।

খালেদা জিয়ার নির্বাচনে অংশগ্রহণ প্রশ্নে আদালতের নিষেধাজ্ঞা সংক্রান্ত এক প্রশ্নের জবাবে তিনি বলেন, এতে আমাদের কিছুই করার নেই। তিনি যে মামলায় জেল খাটছেন সেই মামলাটি আমরা করিনি। ওটা তত্ত্বাবধায়ক সরকার আমলে করা। তিনি বলেন, খালেদা জিয়া ও তারেক রহমান নাইকো চুক্তিতে মোটা অংকের ঘুষ নিয়েছেন- এটা আমাদের তথ্য নয়। এটা কানাডিয়ান পুলিশের তথ্য।

এ প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, ওনারা শুধু নির্বাচন কমিশনের কাছে গিয়ে অভিযোগ করতে থাকেন। মনে হয় যেন, কমিশন যদি বিএনপিকে পাস করিয়ে দিতেন, তবে তারা খুশি হতেন। তিনি বলেন, জনবিচ্ছিন্ন ব্যক্তিরা ফ্রন্ট করেছে এতে কোনো লাভ হবে না। ওবায়দুল কাদের বলেন, বিএনপি নির্বাচনে জিততে না পারলে কমিশনের নিরপেক্ষতা নিয়ে প্রশ্ন তুলবেন-এটাই স্বাভাবিক।

মতবিনিময়কালে ফেনী-২ আসনের এমপি ও জেলা কমিটির সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী, সংরক্ষিত মহিলা আসনের সাংসদ জাহান আরা বেগম সুরমা, জেলা আওয়ামী লীগের সভাপতি ও ফেনী সদর উপজেলা চেয়ারম্যান আব্দুর রহমান বিকম উপস্থিত ছিলেন।

 

কিউএনবি/অদ্রি আহমেদ/২৮.১১.২০১৮/ সকাল ১০.০০