২৪শে মার্চ, ২০১৯ ইং | ১০ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ২:৫৬

ময়মনসিংহে ডিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

 

ডেস্ক নিউজঃ  ময়মনসিংহে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে ‘বন্দুকযুদ্ধের’ সময় মোবারক হোসেন (৩৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি তালিকাভুক্ত ডাকাত বলে জানিয়েছে ডিবি।নিহত মোবারক হোসেন মঙ্গলবার ডাকাতির প্রস্তুতির সময় অস্ত্রসহ ডিবির হাতে আটক হন। এরপর বুধবার রাত ১টার দিকে সদর উপজেলার নয়নপুর এলাকায় তাকে নিয়ে গেলে এক ‘বন্দুকযুদ্ধে’ তিনি নিহত হয়েছেন। তার বিরুদ্ধে মাদক, চুরি, ডাকাতিসহ ১০টির অধিক মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

গত মঙ্গলবার ২৫০ গ্রাম হেরোইন, অস্ত্র ও গুলিসহ ডাকাত মোবারক হোসেনকে আটক করা হয়। পুলিশ জানিয়েছে, ওই ডাকাতকে জিজ্ঞাসাবাদ করা হলে তার কাছে আরও অস্ত্র, গুলি ও মাদকদ্রব্য রয়েছে বলে সে স্বীকার করে। এরপর মাদক ও অস্ত্র উদ্ধার করতে নয়নপুর এলাকায় গেলে ডাকাত দলের অন্যরা মোবারক হোসনকে ছিনিয়ে নিতে পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়তে থাকে। এ সময় কনস্টেবল শফিকুল ইসলাম ও মোজাম্মেল হক আহত হন। এ সময় আটক মোবারক হোসেন দৌড়ে পালানোর সময় দুইপক্ষের মধ্যে পড়ে গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়।

এরপর ভালুকা মডেল থানা পুলিশের সহযোগিতায় তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নিয়ে যাওয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।নিহত মোবারক হোসেন ময়মনসিংহ জেলা শহর নয়নপুরের প্রয়াত মিয়ার উদ্দিনের ছেলে।

 

 কিউএনবি/অদ্রি আহমেদ/২২.১১.২০১৮/ সকাল ১০.১৫