১৯শে ডিসেম্বর, ২০১৮ ইং | ৫ই পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৭:২৩

সবুজ সংকেত একাব্বর হোসেন : সংগঠিত হচ্ছে যুবলীগ ও সেচ্ছাসেবক লীগ

শামসুল ইসলাম সহিদ ,মির্জাপুর (টাঙ্গাইল ) প্রতিনিধি : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৭, মির্জাপুরে নির্বাচনী এলাকায় বর্তমান এমপি উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. একাব্বর হোসেন সবুজ সংকেত পাওয়ার পর প্রচারণা শুরু না হলেও নৌকার বিজয় নিশ্চিত এবং নেতা কর্মীদের সুসংগঠিত করতে মির্জাপুরে যুবলীগ ও সেচ্ছাসেবক লীগ ভিন্ন ধর্মী উদ্যোগ নিয়েছে। তারা উপজেলা ব্যাপি একাধিক ইউনিয়নের সমন্বয়ে মতবিনিময় সভার আয়োজন করেছে।

বুধবার উপজেলার উয়ার্শী, ভাতগ্রাম ও আনাইতারা ইউনিয়ন যুবলীগ ও গেচ্ছাসেবক লীগের উদ্যোগে মৈশামূড়া বসন্ত কুমারী উচ্চ বিদ্যালয় মাঠে এক মদবিনিময় সভার আয়োজন করা হয়।মতবিনিময় সভায় প্রধান আতিথি হিসেবে উপস্থিত ছিলেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. একাব্বর হোসেন এমপি।

উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি হাজী আবুল হোসেনের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন মির্জাপুর পৌরসভার মেয়র সাহাদৎ হোসেন সুমন, ভাতগ্রম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজাহারুল ইসলাম, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুর রহমান আকন্দ আওয়ামী লীগ নেতা আব্দুল্লহ হেল শাফি,সাইদুর রহমান, মাঝাহারুল ইসলাম শিপলু, ফরহাদ আলী খান শাহীন , উপজেলা যুবলীগের আহবায়ক শামীম আল মামুন, যুন্ম আহবায়ক আজহারুল ইসলাম, আবিদ হোসেন শান্ত, যুবলীগ নেতা সানোয়ার হোসেন।

 

 

কিউএনবি/সাজু/২১শে নভেম্বর, ২০১৮ ইং/সন্ধ্যা ৭:২৯