১৬ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ | সন্ধ্যা ৭:১১

কুড়িগ্রামের রাজারহাটে আনসার ও ভিডিপি’র উপজেলা সমাবেশ-২০১৮ অনুষ্ঠিত

 

গোলাম মোস্তফা রাঙ্গা,কুড়গ্রিাম : ২০ নভেম্বর মঙ্গলবার সকাল ১১টায় কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলা পরিষদ চত্ত্বরে উপজেলা আনসার ও ভিডিপি সমাবেশ/২০১৮ অনুষ্ঠিত হয়।উক্ত সমাবেশে প্রধান অতিথি ছিলেন কুড়িগ্রাম আনসার ও ভিডিপি’র জেলা কমান্ড্যান্ট মোঃ এফতেখারুল ইসলাম। সমাবেশে সভাপতিত্ব করেন রাজারহাটের উপজেলা নির্বাহী অফিসার মুহাঃ রাশেদুল হক প্রধান।

বিশেষ অতিথি ছিলেন কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি’র সার্কেল অ্যাডজুটান্ট মোঃ তৌহিদ উজ জামান, রাজারহাট থানার অফিসার ইনচার্জ কৃষ্ণ কুমার সরকার। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অবসরপ্রাপ্ত উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা বীর মুক্তিযোদ্ধা মোঃ নুরুজ্জামান সরকার, জেলা আনসার ও ভিডিপি’র হিসাবরক্ষক গোলাম মোস্তফা রাঙ্গা। সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন রাজারহাটের উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ ইব্রাহিম খান।

প্রতিবেদন পাঠ করেন রাজারহাট ইউনিয়নের ভিডিপি দলনেতা মোঃ আজিজুল হক।অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা প্রশিক্ষক মোঃ জিয়াউর রহমান।সমাবেশে রাজারহাট উপজেলার প্রতিটি ইউনিয়ন হতে ২৫০ জন আনসার ও ভিডিপি সদস্য-সদস্যা অংশগ্রহণ করেন। তাদের মধ্যে হতে ভাল কাজের পুরষ্কারস্বরুপ ১জনকে সেলাই মেশিন, ৩জনকে বাইসাইকেল পুরষ্কার প্রদান করা হয়।সমাবেশ শেষে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

 

 

 

কিউএনবি/সাজু/২০শে নভেম্বর, ২০১৮ ইং/বিকাল ৫:৫৬