১৭ই ডিসেম্বর, ২০১৮ ইং | ৩রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ | সন্ধ্যা ৬:০৮

দলীয় মনোনয়নকে কেন্দ্র করে রাঙামাটিতে বিএনপির দু’গ্রুপে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

 

আলমগীর মানিক,রাঙামাটি প্রতিনিধি : আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ২৯৯নং রাঙামাটি আসনে দলীয় মনোনয়নকে কেন্দ্র করে জেলা বিএনপির বিবদমান দুই গ্রুপে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন করেছে।

সোমবার সকালে বিএনপি নেতা সাবেক যুগ্ম জেলা জজ ও বিএনপির কেন্দ্রীয় নেতা এ্যাডভোকেট দীপেন দেওয়ান এর অনুসারীরা রাঙামাটি রিপোর্টাস ইউনিটিতে আয়োজিত সংবাদ সম্মেলনে তাদের নেতা দীপেন দেওয়ানকে দলীয় মনোনয়ন নিশ্চিতে কেন্দ্রীয় বিএনপির নীতি নির্ধারকদের প্রতি দাবি জানায়।

অন্যথায় রাঙামাটির বিএনপির নেতাকর্মীরা পদত্যাগ করবে বলেও হুশিয়ারি প্রদান করা হয় উক্ত সংবাদ সম্মেলনে। এসময় জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি সুজিত দেওয়ান(জাপান) সহ-সভাপতি আলহাজ¦ জহির আহম্মদ সওদাগরসহ অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।এদিকে এই সংবাদ সম্মেলনের প্রতিবাদে সোমবার বিকেলে দলীয় কার্যালয়ে পাল্টা সংবাদ সম্মেলনের আয়োজন করে জেলা বিএনপির অপরাংশ। জেলা বিএনপির নেতা সাবেক ম্যাজিষ্ট্রেট হারুনুর রশিদ, আব্দুল মান্নান, আইয়ুব চৌধুরী, সাইফুল ইসলাম শাকিল, আবুল হোসেন বালিসহ সকল অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দের উপস্থিতিতে আয়োজিত সংবাদ সম্মেলনে জানানো হয়,

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্র থেকে যাকেই মনোনয়ন নিশ্চিত করা হয়, রাঙামাটি জেলা বিএনপিসহ অঙ্গ-সহযোগি সংগঠনের নেতাকর্মীরা সকলেই ঐক্যবদ্ধভাবে সেই প্রার্থীর পক্ষে কাজ করবে।

সোমবার সকালে দীপেন অনুসারীদের কর্তৃক আয়োজিত সংবাদ সম্মেলনের সাথে রাঙামাটি জেলা বিএনপিসহ অঙ্গ ও সহযোগি সংগঠনের কোনো প্রকার সম্পৃক্ততা নেই।সংবাদ সম্মেলনে জানানো হয়, রাঙামাটি জেলাস্থ ২৯৯ নং সংসদীয় আসনে নির্বাচনে দলীয় মনোনয়ন পাওয়ার লক্ষ্যে সর্বমোট ৯ জন প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। তাদের সকলেই বর্তমানে ঢাকায় অবস্থান করছে।

 

 

কিউএনবি/অায়শা/১৯ই নভেম্বর, ২০১৮ ইং/রাত ৮:৩৭