ব্রেকিং নিউজ
১৩ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৯শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১:০৫

লালমনিরহাটে ট্রলি অটোরিক্সা সংঘর্ষে পিইএসসি পরীক্ষার্থী নিহত

জিন্নাতুল ইসলাম জিন্না, লালমনিরহহাট প্রতিনিধি : লালমনিরহাট সদর উপজেলার কুলাঘাট ইউনিয়নে ট্রালি অটোরিক্সা সংঘর্ষে শাকিল আহমেদ নামে এক পিইএসসি পরিক্ষার্থী নিহত হয়েছে।রোববার (১৮ নভেম্বর) সন্ধ্যায় রংপুর মেডিকেল কলেজ  হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় সে মারা যায়।

নিহত শাকিল আহমেদ কুলাঘাট ইউনিয়নের মোহাদ্দির ছেলে এবং চর কুলাঘাট সরকারী  প্রাথমিক বিদ্যালয়ের পিইএসসি পরীক্ষার্থী। শাকিল তার নানা বাড়ি থেকে পড়ালেখা করতো।পুলিশ সুত্রে জানা যায়, পরীক্ষা শেষ করে অটোরিক্সা যোগে বাড়ি ফিরছিল শাকিল। কুলাঘাট বাজারে বিপরিত দিক থেকে আসা একটি ট্রলি অটোরিক্সাটিকে ধাক্কা দিলে অটোরিক্সাটি দুমরে মুচরে যায়।

এ সময় শাকিলসহ অটোরিক্সার সব যাত্রীই মারাত্মক আহত হয়। স্থানীয় লোকজন দ্রুত এসে তাদের উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্সথার অবনতি হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে সন্ধ্যায় চিকিৎসাধিন অবস্থায় শাকিলের মৃত্যু হয়।

খবর পেয়ে থানা পুলিশ স্থানীয় লোকজোনের সহযোগিতায় ঘাতক ট্রলিসহ ট্রলির চালক আশরাফুল আলমকে আটক করে। আটক চালক কুড়িগ্রামের ফুলবাড়ি এলাকার বাসিন্দা।লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহফুজ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘাতক ট্রলি ও ট্রলির চালককে আটক করা হয়েছে।

 

 

কিউএনবি/অায়শা/১৮ই নভেম্বর, ২০১৮ ইং/রাত ৯:২৩