১৭ই ডিসেম্বর, ২০১৮ ইং | ৩রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ | সন্ধ্যা ৬:৫৫

বগুড়ার আদমদীঘিতে আ’লীগ নেতার গলাকাটা লাশ উদ্ধার

 

ডেস্ক নিউজ : বগুড়ার গলা কেটে ও মাথায় আঘাত করে আওয়ামী লীগের এক নেতাকে হত্যা করা হয়েছে।নিহত নজরুল ইসলাম (৫০) আদমদীঘি উপজেলার মন্দিরপুকুর গ্রামের মৃত সাখিন আলী সরদারের ছেলে ও চাপাপুর ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক।

শনিবার সকালে পুলিশ উপজেলার মন্দিরপুকুর গ্রামের একটি ধানক্ষেত থেকে তার রক্তাক্ত লাশ উদ্ধার করেছে। পুলিশ বলছে, তিনি মাদক ব্যবসা করতেন। এ ব্যবসা বা রাজনৈতিক কারণে তিনি খুন হতে পারেন। এ ঘটনায় এখন পর্যন্ত মামলা হয়নি। জিজ্ঞাসাবাদের জন্য একজনকে থানায় আনা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, নজরুল ইসলামের বিরুদ্ধে থানায় দুটি মাদক মামলা রয়েছে। তিনি প্রায় ১৫ দিন আগে জামিনে জেল থেকে ছাড়া পেয়েছেন। শুক্রবার সন্ধ্যার দিকে তিনি ছেলেকে সঙ্গে নিয়ে স্থানীয় চাঁপাপুর বাজারে যান। প্রয়োজনীয় কেনাকাটা শেষে ছেলেকে বাড়িতে পাঠিয়ে দেন। এরপর তিনি বাড়িতে না ফেরায় পরিবারের সদস্যরা উদ্বিগ্ন হয়ে পড়েন।

শনিবার বেলা ১০টার দিকে কৃষকরা মন্দিরপুকুর গ্রামের কাঞ্চনপুর এলাকার একটি ধানক্ষেতে তার গলাকাটা ও মাথায় আঘাত করা রক্তাক্ত লাশ দেখতে পান। দুপুরে আদমদীঘি থানা পুলিশ তার লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।গ্রামবাসীরা জানান, আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম মাদক ব্যবসা ছাড়াও খাস পুকুর ইজারা নিয়ে মাছ চাষ করতেন।

আদমদীঘি থানার ওসি মনিরুল ইসলাম জানান, নিহত নজরুলের বিরুদ্ধে থানায় মাদক আইনে দুটি মামলা আছে। তার হত্যার কারণে উদঘাটনে মাদক ব্যবসা ও রাজনৈতিক বিষয় নিয়ে তদন্ত চলছে। বিকালে এ খবর পাঠানো পর্যন্ত মামলা হয়নি। জিজ্ঞাসাবাদের জন্য একজনকে থানায় আনা হয়েছে।

 

 

কিউএনবি/আয়শা/১৭ই নভেম্বর, ২০১৮ ইং /রাত ৯:১০