১৭ই ডিসেম্বর, ২০১৮ ইং | ৩রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ | সন্ধ্যা ৬:৪৭

বিয়ে করেছেন জাস্টিন বিবার

 

বিনোদন ডেস্ক : বেশ কিছুদিন ধরেই বাতাসে গুঞ্জন ছিল। এমনকি বিবাহ রেজিস্ট্রি অফিস থেকেও দুজনকে বের হতে দেখা গেছে। তবে কেউই মুখ খুলছিলেন না। শেষ পর্যন্ত গুঞ্জনটা সত্যি হলো। নিজ ইনস্টাগ্রাম থেকেই বিয়ের খবর নিশ্চিত করলেন। তিনি হলেন- কানাডার জনপ্রিয় পপ তারকা জাস্টিন বিবার।

দীর্ঘদিন ধরে সম্পর্ক ছিল আরেক গায়ক সেলেনা গোমেজের সঙ্গে। তবে বিয়ে করেছেন অন্য এক তরুণীকে। যার সঙ্গে পরিচয় হয় এ বছরই। পরিচয়ের পর প্রেম নিবেদন, তারপরই বিয়ে! কনের নাম হেইলি ব্যাল্ডউইন। ২৪ বছর বয়সী এই পপ তারকার স্ত্রী হেইলির বয়স এখন ২১ বছর। যিনি যুক্তরাষ্ট্রের একজন জনপ্রিয় মডেল। তাই বিশ্বের সেরা গ্ল্যামারাস জুটির মধ্যে নিশ্চয়ই বিবার-জুটি একটি হবে।

ইনস্টাগ্রামে হেইলির ছবি পোস্ট করে বিবার তাকে স্ত্রী হিসেবে সম্বোধন করেন। ছবিতে দেখা যায় দুজনই বেশ হাস্যোজ্জ্বল। আর পেছন থেকে বিবারের হাত ধরে রেখেছেন হেইলি। ক্যাপশনে বিবার লিখেছেন, আমার স্ত্রী দারুণ।

গত সেপ্টেম্বরে নিউইয়র্কের একটি বিবাহ রেজিস্ট্রি অফিস থেকে দুজনকে একসঙ্গে বের হতে দেখা যায়। তখন হেইলি অবশ্য গুঞ্জনটা উড়িয়ে দেন। টুইটারে তিনি লিখেন, ‘আমি বুঝতে পারছি গুঞ্জনটা কোথা থেকে আসছে। তবে এখনো আমি বিবাহিত নই।’ পরবর্তীতে অবশ্য সেই টুইটটি তিনি মুছে ফেলেন।

গত ৭ জুলাই বাহামাসের এক রেস্তোরাঁয় নৈশভোজের সময় হেইলি ব্যাল্ডউইনকে প্রেমের প্রস্তাব দেন জাস্টিন বিবার। সেই প্রেম চার মাসের ব্যবধানেই পরিণয়ে রূপ নিয়েছে। এর মাধ্যমে বাতাসে ভেসে থাকা গুঞ্জনও সত্যি প্রমাণিত হলো।

হেইলি যে বিয়েতে বেশ উচ্ছ্বসিত সেটাও প্রমাণিত হয় তার কথায়। এক সাক্ষাৎকারে বলেন, ‘আমার বোন ২৪ বছর বয়সে বিয়ে করেছে। আমাদের বাবা-মাও কম বয়সে বিয়ে করেছেন। তাই আমিও অপেক্ষার প্রয়োজন দেখি না। বাবা-মাও বাধা দেননি। সিদ্ধান্ত ভুল হলে নিশ্চয়ই তারা বাধা দিতেন।

কিউএনবি/অনিমা/১৭ই নভেম্বর, ২০১৮ ইং/দুপুর ২:৪১