১৭ই ডিসেম্বর, ২০১৮ ইং | ৩রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ | সন্ধ্যা ৭:০৫

ঝিকরগাছায় বিএনপি নেতা শওকত আলীর ৮ম শাহাদৎ বার্ষিকী পালিত

 

তরিকুল ইসলাম,ঝিকরগাছা (যশোর) প্রতিনিধি : ঝিকরগাছা উপজেলা বিএনপির সহ-সভাপতি ও নির্বাসখোলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শহীদ শওকত আলীর ৮ম শাহাদৎ বার্ষিকী পালিত হয়েছে। শাহাদৎ বার্ষিকী উপলক্ষে শুক্রবার মরহুমের কবর জিয়ারত, জুম্মাবাদ উপজেলা বিএনপির পক্ষ থেকে মোবারকপুর জামে মসজিদ ও পরিবারের পক্ষ থেকে নওয়ালী গ্রামে এবং আসরবাদ নওয়ালী বাজারে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

পৃথক এসব অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির যুগ্ম-সম্পাদক শহিদুল ইসলাম, যুগ্ম-সম্পাদক আবুল কালাম আজাদ, বিএনপি নেতা সরদার শহিদুল ইসলাম, মরহুমের ভাই ও নির্বাসখোলা ইউনিয়ন বিএনপির সভাপতি সাবেক চেয়ারম্যান লিয়াকত আলী, সিনিয়র সহ-সভাপতি খাইরুল আনাম, সাধারন সম্পাদক হবিবর রহমান, বিএনপি নেতা আব্দুর রাজ্জাক, পৌর যুবদলের সাধারন সম্পাদক রুহুল আমীন সুজন, সাবেক ছাত্রনেতা

মোনাজ্জেল হোসেন লিটন, নির্বাসখোলা ইউনিয়ন যুবদল নেতা কামাল হোসেন, উপজেলা বিএনপির প্রয়াত সভাপতি জালাল উদ্দিন আহম্মেদের ছেলে শাহিন আহম্মেদ, উপজেলা ছাত্রদলের সাধারন সম্পাদক তরিকুল ইসলাম, পৌর ছাত্রদলের সভাপতি শাহাজাহান আলী, সাধারন সম্পাদক আরাফাত হোসেন কোমল, সাংগঠনিক সম্পাদক আশরাফুল আলম রানা, ছাত্রদল নেতা আশিকুজ্জামান টিটো, আমিনুর রহমান, ইয়ার হোসেন, ইউনিয়ন ছাত্রদলের সভাপতি আশরাফ হোসেন সাগর, আলিমুর রহমান মুকুলসহ বিভিন্ন নেতৃবৃন্দ। দোয়া মাহফিল শেষে নেতৃবৃন্দ মরহুম শওকত আলীর পরিবারের সদস্যদের সাথেনিয়ে মরহুমের কবর জিয়ারত করেন।

উল্লেখ্য ২০১০ সালের ১৬ নভেম্বর ঈদুল আযহার আগের দিন সন্ধ্যায় বিএনপির এই জনপ্রিয় নেতা ঝিকরগাছা বাজারে সন্ত্রাসীদের বোমা হামলায় নির্মম ভাবে নিহত হয়। মরহুম শওকত আলী ঝিকরগাছা উপজেলা বিএনপির তৎকালিন সিনিয়র সহ-সভাপতি ও নির্বাসখোলা ইউনিয়ন পরিষদের দীর্ঘ ২২ বছর যাবত চেয়ারম্যান হিসেবে দ্বায়িত্ব পালন করে গেছেন। মরহুমের ৮ম শাহাদৎ বার্ষিকীতে ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারসহ বিচার দাবি করেছেন পরিবার ও উপজেলা বিএনপির নেতৃবৃন্দ।

 

 

কিউএনবি/অায়শা/১৬ই নভেম্বর, ২০১৮ ইং/সন্ধ্যা ৭:১৪