১৯শে ডিসেম্বর, ২০১৮ ইং | ৫ই পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৬:০৯

নির্বাচন বানচালের ষড়যন্ত্র সফল হবে না: প্রধানমন্ত্রী

 

ডেস্ক নিউজ : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন বানচালের যড়যন্ত্র সফল হবে না বলে মন্তব্য করছেন আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বৃহস্পতিবার ধানমণ্ডিতে নিজ রাজনৈতিক কার্যালয়ে দলের সংসদীয় বোর্ডের সভায় উপস্থিত হয়ে তিনি এমন্তব্য করেন।

প্রধানমন্ত্রী বলেন, বিএনপি-জামায়াত ২০১৪ সালে নির্বাচন বানচালের চেষ্টা করে সফল হতে পারেনি। এবারও তারা ষড়যন্ত্র করে সফল হতে পারবে না। কারণ জনগণ আমাদের সাথে আছে। দেশের জনগণ নির্বাচন চায়, তারা উৎসবমুখর পরিবেশে ভোট দিয়ে নিজের পছন্দের প্রার্থীকে নির্বাচিত করতে চায়।

শেখ হাসিনা বলেন, সবাই দাবি করেছে তাই নির্বাচন কমিশন নির্বাচনের সময় পিছিয়ে দিয়েছে। সবাই যখন আসলো তখন একটি উৎসবমুখর পরিবেশ তৈরি হলো নির্বাচনে।

কিন্তু জনগণ যখন নির্বাচন নিয়ে উৎসবমুখর হয় তখন বিএনপির খুব খারাপ লাগে। সেটাই গতকাল (বুধবার) দেশবাসী দেখল। কোনো কথা নাই, বার্তা নাই মিছিল নিয়ে এসে মারপিট করল, পুলিশকে আহত করল, পুলিশের গাড়ি পোড়াল। ২০১৫ সালে তারা যেভাবে অগ্নিসন্ত্রাস করেছে সেই একই কায়দায় এসব করল। অগ্নিসন্ত্রাস ছাড়া, মানুষ পোড়ানো ছাড়া বিএনপি কোনো কাজ করতে পারে না এটাই প্রমাণ করেছে। যা অত্যন্ত দুঃখজনক।

 

 

 

কিউএনবি/সাজু/১৫ই নভেম্বর, ২০১৮ ইং/সন্ধ্যা ৬:২৬