২৬শে মে, ২০১৯ ইং | ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ | রাত ৯:৫০

নওশাবার মামলায় প্রতিবেদন দাখিল করেনি পুলিশ

 

ডেস্ক নিউজঃ  সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে গুজব ছড়ানোর অভিযোগে অভিনেত্রী নওশাবার বিরুদ্ধে দায়ের করা মামলায় পুলিশ তদন্ত প্রতিবেদন দেয়নি। গতকাল বুধবার আদালতে প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল। এ অবস্থায় ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত ১৫ জানুয়ারি পরবর্তী দিন ধার্য করেছেন।সূত্র জানায়, নিরাপদ সড়কের দাবিতে রাজধানীতে আন্দোলন চলাকালে ৪ আগস্ট বিকেলে ফেসবুক লাইভে আসেন অভিনেত্রী ও মডেল কাজী নওশাবা আহমেদ।

তিনি বলেন, দুজন ছাত্রকে মেরে ফেলা হয়েছে এবং একজনের চোখ তুলে নেওয়া হয়েছে। এ ছাড়া তিনি ফেসবুকে বিভিন্ন ধরনের উসকানি দেন। পরদিন র্যাব কর্মকর্তা আমিরুল ইসলাম বাদী হয়ে উত্তরা পশ্চিম থানায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইন ২০০৬ সালের ৫৭(২) ধারায় মামলা করেন। নওশাবাকে উত্তরার একটি শুটিং স্পট থেকে গ্রেপ্তার করা হয়। কয়েক দফা রিমান্ডে নেওয়ার পর তাঁকে কারাগারে পাঠানো হয়। ঈদের আগের দিন তিনি জামিন পান। আলোচিত এ মামলাটি তদন্ত করছে পুলিশের কাউন্টার টেররিজম ইউনিট।

মামলায় আইনি প্রক্রিয়ার অংশ হিসেবে পুলিশকে ১৪ নভেম্বর চার্জশিট দাখিলের নির্দেশ দিয়েছিলেন আদালত। গতকাল প্রতিবেদন দাখিল না হওয়ায় মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাস আগামী ১৫ জানুয়ারি দিন ধার্য করেছেন।

 

কিউএনবি/অদ্রি আহমেদ/১৫.১১.২০১৮/সকাল ১১.১০  

Please follow and like us:
0
Social media & sharing icons powered by UltimatelySocial