১৯শে ডিসেম্বর, ২০১৮ ইং | ৫ই পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৭:২৫

ভাইজান এবার ছোট পর্দায়

 

বিনোদন ডেস্ক : জুলাইতে কলকাতা ও বাংলাদেশে মুক্তি পেয়েছিল ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান অভিনীত ‘ভাইজান এলো রে’ ছবিটি। এবার সেই ছবির ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার হতে যাচ্ছে ছোট পর্দায়। কলকাতা থেকে মুঠোফোনে এ তথ্য নিশ্চিত করেছেন প্রযোজক অশোক ধানুকা।

তিনি বলেন, ‘শাকিব খান এপার-ওপার দুই বাংলায়ই সমান জনপ্রিয়। তার ছবিতে ঢাকার প্রেক্ষাগৃহে যেমন উপচে পড়া ভিড় হয়, কলকাতার প্রেক্ষাগৃহতেও সেরকম ভিড় হওয়ার আভাস ইতোমধ্যে পেয়েছি। কলকাতার দর্শক সাদরে গ্রহণ করেছে এই নায়ককে।’

১৮ নভেম্বর  সন্ধ্যা সাড়ে ৬টায় ভারতীয় টেলিভিশন কালারস বাংলায় এটির প্রিমিয়ার হবে জানিয়ে ধানুকা বলেন, ‘প্রেক্ষাগৃহের পাশাপাশি কলকাতার ঘরে ঘরে একজন নায়ককে পৌঁছে দেয়া প্রযোজক হিসেবে আমার দায়িত্ব।’

‘ভাইজান এলো রে’ পুরোপুরি কলকাতার ছবি হলেও এটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান। এখানে তাকে আজান, উজান দুই চরিত্রে দেখা যায়। তার চরিত্র দুটি ঘিরেই ছবির গল্প। এটির পরিচালক জয়দীপ মুখার্জি।

ছবিতে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার সুপারহিট দুই নায়িকা শ্রাবন্তী ও পায়েল। আরও আছেন বাংলাদেশের দীপা খন্দকার, মনিরা মিঠু, শাহেদ আলী এবং কলকাতার শান্তিলাল মুখার্জি ও রজতাভ দত্ত প্রমুখ।

কিউএনবি/অনিমা/১৪ নভেম্বর, ২০১৮/বিকাল ৪.১৯