২৬শে মে, ২০১৯ ইং | ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ | রাত ৯:১১

আজ দীপিকা-রণবীরের বিয়ে

 

বিনোদন ডেস্কঃ  অবশেষে জল্পনাকল্পনার শেষ হতে যাচ্ছে আজই। বিয়ের অতিথিরা সবাই এর মধ্যে পৌঁছে গেছে ইতালির লেক কোমোতো এলাকার ‘ভিলা দেল বালবিয়েনেল্লো’ রিসোর্টে। গতকাল থেকেই শুরু হয়ে গেছে দীপিকা-রণবীরের বিয়ের অনুষ্ঠান। রণবীরের হেয়ারস্টাইলিস্ট নিতাশা গৌরব বিষয়টির সত্যতা প্রকাশ করে একটি টুইটও করেছিলেন। তাতে কোনো ছবি সংযুক্ত ছিল না। ধারণা করা হচ্ছে, বিবাহ পূর্ববর্তী কোনো অনুষ্ঠান হয়েছিল সেটি। অনুষ্ঠানস্থলে তিন স্তরবিশিষ্ট নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে। শুধু তাই নয়, এক সপ্তাহের জন্য এই রিসোর্টে জনসাধারণের প্রবেশ নিষিদ্ধ করা হয়েছে।

জানা গেছে, অতিথিদের কাছ থেকে কোনো উপহার চান না এই তারকা জুটি। তবে চাইলে অতিথিরা দীপিকার দাতব্য সংস্থা দ্য লাইভ লাভ লাফ ফাউন্ডেশনে অর্থ সাহায্য দিতে পারে। আর সেটা চেক দিয়ে দিলে ভালো হয়।ভারতীয় বিয়েতে গানবাজনা থাকবেই। এরই মধ্যে ভারত থেকে উড়ে এসেছেন গায়িকা হর্ষদীপ কৌর। তিনি আবার দীপিকা অভিনীত ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ ছবিতে ‘কাবিরা’ গানটি গেয়েছিলেন। তাঁর সঙ্গে বাজাবেন সঞ্জয় দাস, ববি পাঠক ও ফিরোজ খান।

জানা গেছে, দীপিকা-রণবীরের বিয়ের বিশেষ মুহূর্তগুলোর ছবি ধারণের দায়িত্ব দেওয়া হয়েছে এমন একটি প্রতিষ্ঠানকে যারা কিনা গত বছর আনুশকা শর্মা আর বিরাট কোহলির বিয়ের ছবিও তুলেছিল।যত দূর জানা গেছে, বিয়ের দিন দীপিকা পরতে পারেন সাদা-সোনালি রঙের শাড়ি (দক্ষিণ ভারতীয় রীতিতে বিয়ের সময়) এবং লাল লেহেঙ্গা-চোলি (সিন্ধি রীতিতে বিয়ের সময়)। অন্যদিকে রণবীরকে দেখা যেতে পারে শেরওয়ানিতে।

এবার নজর ফেরানো যাক বিয়ের মেন্যুর দিকে। বর-কনে ভারতের ভিন দুই রাজ্যের হওয়ায় খাবারের তালিকায় সনাতনি দক্ষিণ-ভারতীয় খাবারের সঙ্গে থাকবে পাঞ্জাবি সনাতনি খাবারদাবারও। থাকছে বিশাল একটা ওয়েডিং কেক। এই কেক কাটবেন নবদম্পতি। সুইজারল্যান্ডের কোনো এক বিখ্যাত শেফ এই কেক বানাবেন বলে জানা গেছে। বিয়ের ডেজার্টও হবে স্পেশাল। আর সেগুলোও হবে সুইজারল্যান্ডের বিশেষ সব ডেজার্ট।

এত দিন বলা হচ্ছিল, দীপিকা-রণবীরের বিবাহোত্তর অনুষ্ঠান হবে দুটি। কিন্তু সোমবার সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি নিমন্ত্রণপত্র ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, ২৮ নভেম্বর মুম্বাইয়ে এই জুটির রিসেপশন হবে। আর সেটা হবে দ্য গ্র্যান্ড হায়াতে। এই বিবাহোত্তর অনুষ্ঠানে খাবারের মেন্যুতে থাকবে স্পেশাল বাটার চিকেন ছাড়াও ভারতের বিভিন্ন প্রদেশের রান্না, মোগলাই, চায়নিজ, কন্টিনেন্টালসহ আরো অসংখ্য পদ।

 

 

কিউএনবি/অদ্রি আহমেদ/১৪.১১.২০১৮/সকাল ১১.৫০

Please follow and like us:
0
Social media & sharing icons powered by UltimatelySocial