১৯শে ডিসেম্বর, ২০১৮ ইং | ৫ই পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৭:২৭

পাবনায় মিশকাত মিশু হত্যার বিচারের দাবিতে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

 

আর কে আকাশ,পাবনা প্রতিনিধি : সরকারি এডওয়ার্ড কলেজের রসায়ন বিভাগের মেধাবি ছাত্র আহমেদ মিশকাত মিশুর মৃত্যুতে সরকারি এডওয়ার্ড কলেজে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার বেলা ১২টায় রসায়ন বিভাগের শিক্ষার্থীদের আয়োজনে উক্ত বিভাগে এ স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

স্মরণসভায় বক্তব্য দেন কলেজের উপাধ্যক্ষ প্রফেসর শহীদ মো. ইব্রাহীম, শিক্ষক পরিষদের সম্পাদক ড. এ.কে.এম শওকত আলী খান, রসায়ন বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর নীল কমল পাল, প্রফেসর কাজী আব্দুল ওয়াদুদ ইকবাল, প্রফেসর আব্দুল দায়েন, আহমেদ মিশকাত মিশুর বাবা গোলাম মোস্তফা প্রমূখ।

স্মরণসভায় শিক্ষক ও শিক্ষার্থীরা অবিলম্বের মেধাবি ছাত্র আহমেদ মিশকাত মিশুর এই নৃশংস হত্যার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার ও ফাঁসি চেয়েছেন।স্মরণসভা শেষে আহমেদ মিশকাত মিশুর আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।উল্লেখ্য মঙ্গলবার (০৬ নভেম্বর) রাত ৯টার দিকে তাকে মোবাইল ফোনে ডেকে এডওয়ার্ড কলেজে নিয়ে এলোপাতাড়ি ছুরি মারা হয়।স্থানীয়রা তাকে পাবনা সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত আহমেদ মিশকাত মিশু (২৪) পাবনা পৌর এলাকার শিবরামপুর মহল্লার বাসিন্দা ও পাবনা কলেজের সহকারি অধ্যাপক গোলাম মোস্তফার ছেলে।মিশকাত মিশু পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের রসায়ন বিভাগের ছাত্র ছিলো।খবর পেয়ে পুলিশ রাতেই অভিযান চালিয়ে জিম (২৩) নামে একজনকে আটক করে।

 

 

কিউএনবি/সাজু/১২ই নভেম্বর, ২০১৮ ইং/রাত ৮:৫৯