১৯শে ডিসেম্বর, ২০১৮ ইং | ৫ই পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৭:২৩

সাবেক প্রেমিকের কাছে এ কেমন ক্ষতিপুরণ দাবি প্রেমিকার!

 

বিবিধঃ  প্রেমিকের জননাঙ্গ অস্বাভাবিক রকমের বড় ছিল। সম্পর্ক ভাঙ্গার পর এ কারণে তার কাছে ক্ষতিপুরণ দাবি করলেন প্রেমিকা। অদ্ভুত এই ক্ষতিপুরণ দাবির ঘটনা ঘটেছে আফ্রিকা মহাদেশের জিম্বাবুয়েতে।জিম্বাবুয়ের হারারে শহরের বাসিন্দা সিলিন্ডাইল মাঙ্গেনা। ২০১৬ সালে ৩৭ বছরের মুগোভে কুরিমার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন ২৯ বছরের এই নারী। দু-বছরের সম্পর্ক শেষ হয়েছে সম্প্রতি। কিন্তু বিচ্ছেদের পরেও সম্পর্কের তিক্ততা কমছে না।

বিচিত্র অভিযোগ নিয়ে প্রাক্তন প্রেমিক কুরিমার বিরুদ্ধে আদালতের দারস্থ হয়েছেন সিলিন্ডাইল।আন্তর্জাতিক সংবাদমাধ্যম মিররের প্রতিবেদন অনুযায়ী, এই নারীর অভিযোগ, কুরিমার বিশেষ অঙ্গ অস্বাভাবিক রকমের দীর্ঘ। কুরিমার সঙ্গে শারীরিক সম্পর্ক তৈরি হওয়ার আগে পর্যন্ত তার নিজের গোপনাঙ্গ যথেষ্ট আঁটোসাঁটো ছিল বলে দাবি সিলিন্ডাইলের।

কিন্তু এখন তা একেবারে ছিন্নভিন্ন হয়ে গেছে। আর এ বিষয়টি আদালতকে স্পষ্ট জানিয়েছেন তিনি। প্রাক্তন প্রেমিকের কাছ থেকে মোটা অঙ্কের ক্ষতিপূরণের দাবিও করেছেন। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় সাড়ে সাত লাখ টাকা।ক্ষতিপূরণের এই টাকা পেলে দক্ষিণ আফ্রিকায় গিয়ে স্ত্রী-অঙ্গটি পুনঃস্থাপিত করার জন্য সার্জারি করাবেন বলে জানিয়েছেন সিলিন্ডাইল। তবে এই ব্যাপারে তার অভিযুক্ত প্রাক্তন প্রেমিকটির মতামত এখনও জানা যায়নি।

 

 কিউএনবি/অদ্রি আহমেদ/১২.১১.২০১৮/সকাল ১০.৫৯