১৯শে ডিসেম্বর, ২০১৮ ইং | ৫ই পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ | ভোর ৫:২৩

ঝগড়ার পর একসঙ্গে ঘুম, কঠিন শাস্তি দিল প্রেমিকা

 

বিবিধঃ  রাগের মাথায় প্রেমিকের পুরুষাঙ্গ কেটে ফেললেন এক নারী। ভারতের উড়িষ্যার কেওনঝাড় জেলার একটি গ্রামে ঘটনাটি ঘটেছে।পুলিশ বলছে, ওই নারীর অনেকদিন ধরেই বিবাহ বহির্ভূত সম্পর্কে ছিল সেই ব্যক্তির সঙ্গে। ওই নারীর বাড়িতেই এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন ডেপুটি সুপারিনটেনডেন্ট অব পুলিশ (ডিএসপি) জেমস টপ্পো।২৫ বছর বয়সী ওই ব্যক্তির নাম রাজেন্দ্র নায়েক। কটকের একটি হাসপাতালে বর্তমানে চিকিৎসাধীন তিনি। তার পরিবারের অভিযোগের ভিত্তিতে শুক্রবার ২৪ বছর বয়সী অভিযুক্ত নারীকে গ্রেপ্তার করা হয়। রাজেন্দ্রের সঙ্গে তীব্র বচসা হওয়ার পরে যে ধারালো অস্ত্র দিয়ে তার পুরুষাঙ্গ কেটে ফেলে কমলা পাত্র নামের ওই নারী সেটাও উদ্ধার করেছে পুলিশ।

ঝাড়বেদা গ্রামের বাসিন্দা রাজেন্দ্র নায়েক চেন্নাইয়ের একটি বেসরকারি সংস্থায় কাজ করতেন এবং বিবাহিত এই নারীর সাথে প্রেমের সম্পর্কেই ছিল। চেন্নাই থেকে ফিরে আসার পরেই তিনি কমলার বাড়িতে প্রায়ই যেতেন।রাজেন্দ্র গত মঙ্গলবার চেন্নাই থেকে ফিরেছেন এবং পরের দিন কমলার বাড়িতে যান। সেখানে তাদের দু’জনের মধ্যে প্রচণ্ড কথা কাটাকাটি হয়।রাজেন্দ্র যখন ঘুমিয়ে পড়েন তখন রাগে ধারালো ওই অস্ত্র দিয়ে রাজেন্দ্রর পুরুষাঙ্গ কেটে ফেলেন কমলা। পুলিশ জানিয়েছে, এসব কথা নিজের স্বীকারোক্তিতে বলেছেন কমলা।

গুরুতর আহত অবস্থায় রাজেন্দ্রকে প্রথমে হরিচন্দনপুরের হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং তারপর কেওনঝাড় জেলা সদর হাসপাতালে স্থানান্তরিত করা হয় তাকে। এর পরে আবার কটকের একটি হাসপাতালে স্থানান্তরিত করা হয় রাজেন্দ্রকে।

 কিউএনবি/অদ্রি আহমেদ/১২.১১.২০১৮/সকাল ১০.৫৫