ব্রেকিং নিউজ
১৭ই জানুয়ারি, ২০১৯ ইং | ৪ঠা মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৭:১২

ময়মনসিংহে প্রশ্নপত্র ফাঁস প্রতারক চক্রের ৪ সদস্য আটক

 

ডেস্ক নিউজ : ময়মনসিংহে প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে প্রতারক চক্রের চার সদস্যকে আটক করেছে র‌্যাব-১৪। রোববার সকালে তাদের শেরপুর জেলার কামারের চর এলাকা থেকে আটক করা হয়ে।

দুপুরে ময়মনসিংহে র‌্যাব সদর দপ্তরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে র‌্যাবের সিনিয়র সহকারী পুলিশ সুপার হাফিজুর রহমান জানান, একটি চক্র সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ব্যবহার করে পরীক্ষার্থীদের আইডিতে ঢুকে প্রশ্নপত্রের প্রলোভন দেখায়। যারা তাদের প্রলোভনে সাড়া দিত, তাদের কাছ থেকে বিকাশের মাধ্যমে টাকা আদায় করতো।

এই ঘটনা জানতে পেরে প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে র‌্যাব-১৪ এর জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডারের নেতৃত্বে একটি দল সকালে শেরপুর জেলায় অভিযান চালিয়ে শেরপুর সদরের কামারের চর বাজার থেকে ভুয়াঁ প্রশ্নপত্র ফাঁস চক্রের চার সদস্যকে আটক করে।

আটককৃতরা হলো সোহাগ মিয়া (১৬), মনোয়ার হোসেন বুলবুল (১৬), মিলন মিয়া (১৬) ও শফিকুল ইসলাম (২৩)। তাদের বাড়ি শেরপুর জেলার সদর উপজেলার কামারের চর এলাকায়।

প্রাথমিক জিঞ্জাসাবাদে আটককৃতরা এ ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে র‌্যাব জানিয়েছে। তাদের বিরুদ্ধে শেরপুর সদর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়েছে।

 

 

কিউএনবি/আয়শা/৪ নভেম্বর, ২০১৮ ইং/রাত ৮:১৮