ব্রেকিং নিউজ
১৩ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৯শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১২:৪৯

বাগেরহাটে ভেঙে পড়েছে সেতু, ভোগান্তিতে ৮ গ্রামের মানুষ

 

ডেস্ক নিউজ : বাগেরহাট সদরের ষাটগুম্বুজ ইউনিয়নের সায়েড়া-লক্ষীখালী সেতুটি একমাস ধরে ভেঙে পড়ে রয়েছে। লক্ষীখালী নদীর উপর এলজিইডির নির্মিত এই সেতুটি এক মাস আগে ভেঙে পড়ায় পূর্ব সায়েড়া, পশ্চিম সাড়েয়া, চাকশ্রী, দয়লা, গিলাতলা, আলীপুর, কাশীপুর ও গোবিন্দপুর এই ৮টি গ্রাম প্রায় ২৫ হাজার মানুষ চরম ভোগান্তির মধ্যে পড়েছেন। 

নদী পারাপারের বিকল্প কোন ব্যবস্থা না থাকায় বাধ্য হয়ে জীবনের ঝুঁকি নিয়ে ভাঙ্গা সেতুর উপর দিয়ে পারাপার হচ্ছেন তারা। ফলে ঝুঁকি নিয়ে ভাঙ্গা সেতু পার হতে গিয়ে প্রায় প্রতিদিন র্দুঘটনার শিকার হচ্ছেন স্কুল-কলেজ শিক্ষার্থীসহ এলাকাবাসীরা। কয়েকদিন আগে ভাঙ্গা সেতু থেকে পড়ে গুরুত্বর আহত হয় পূর্ব সায়েড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণির ছাত্র তামিম শেখ। এলজিইডির এই ভেঙ্গে পড়া সেতুটি পূনঃনির্মান বা বিকল্প কোন ব্যবস্থার না করায় ৮টি গ্রামের মানুষ বিড়ম্বনার শেষ নেই।

বাগেরহাট এলজিইডির কর্মকর্তারা বলছেন, ভেঙে পড়া সেতুটি নতুন করে নির্মাণ করতে উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে প্রকল্প প্রস্তাব পাঠানো হয়েছে। প্রকল্পটি অনুমোদন শেষে অর্থ বরাদ্দ হলেই টেন্ডার আহবান করে জনগুরুত্বপূর্ণ এই সেতুটি নির্মাণ করা হবে।

 

 

কিউএনবি/আয়শা/৪ নভেম্বর, ২০১৮ ইং/সন্ধ্যা ৬:১০