১৮ই নভেম্বর, ২০১৮ ইং | ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | বিকাল ৪:১২

মুন্সীগঞ্জে নিরাপদ সড়ক চাই দিবস উপলক্ষে পরিবহণ শ্রমিকদের প্রশিক্ষণ ও সনদ বিতরণ

 

শেখ মোহাম্মদ রতন, মুন্সীগঞ্জ : নিরাপদ সড়ক চাই দিবস উপলক্ষে আগামী ২২ অক্টোবরকে মুখ্য রেখে জাতীয় নিরাপদ সড়ক চাই টঙ্গীবাড়ী শাখার উদ্যোগে পরিবহণ শ্রমিকদের প্রশিক্ষণ ও সনদ বিতরণ করা হয়েছে।সোমবার দিন ব্যাপি মুন্সীগঞ্জে টঙ্গিবাড়ী উপজেলা অডিটেরিয়ামে এ প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।এ উপলক্ষ্যে সকালে টঙ্গীবাড়ী ভূমি অফিসের সামণে থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়।

র‌্যালিটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা কমপ্লেক্সে সামনে এসে শেষ হয়।পরে সেখানে আলোচনা সভা ও প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ।অনুষ্ঠানে প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই কেন্দ্রীয় চেয়ারম্যান ও চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চণ।

সংগঠনের সভাপতি এম জামাল মন্ডলের সভাপতিত্বে ও সাইফুর রহমানে সঞ্চালনায় , অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার জায়েদুল আলম, জেলা আ’লীগ যুগ্ম সাধারণ সম্পাদক এড. সোহানা তাহমিনা, জগলুল হালদার ভূতু। প্রশিক্ষণ কর্মশালয় অংশ নেয় বিভিন্ন সেক্টরের প্রায় দুই শতাধিক পরিবহণ চালক ও শ্রমিক। পরে তাদের মাঝে সনদ বিতরণ করা হয়।

 

 

 

 

কিউএনবি/সাজু/১৫ই অক্টোবর, ২০১৮ ইং/রাত ৮:৩৫