১৯শে ডিসেম্বর, ২০১৮ ইং | ৫ই পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ | ভোর ৫:৪১

বড়াইগ্রামে এ্যাম্বুলেন্স-ট্রাক-অটোরিক্সা সংঘর্ষে নিহত ১, আহত ৬

 

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রামে এ্যাম্বুলেন্স-ট্রাক-সিএনজি চালিত অটোরিক্সা   এই তিন যানের ত্রিমুখী সংঘর্ষে ১ জন নিহত ও ছয়জন আহত হয়েছে। শুক্রবার ভোর সাড়ে ৬টার দিকে বনপাড়া-নাটোর মহাসড়কের উপজেলার জোয়াড়ি কারবালা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম আইয়ুব আলী (৩৫)। সে ওই সিএনজি অটোরিক্স্রার যাত্রী ও উপজেলার আহম্মেদপুর নওপাড়া গ্রামের গিয়াসউদ্দিনের ছেলে। আহত হয় অটোরি 

চালক একই গ্রামের নুর আলম (২৮), নিহতের ভাই মোজাম্মেল আলী (২৭), যাত্রী সিরাজুল ইসলাম (৩৫), নজরুল ইসলাম (৩০) ও আহম্মেদপুর গ্রামের সুমন হোসেন (২৫) এবং এ্যাম্বুলেন্স চালক ধানুড়া গ্রামের শ্যামল চন্দ্র দাস (২৮)। আহত ২ জনকে বনপাড়া আমেনা হাসপাতাল ও বাকী ৪ জনকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বনপাড়া থেকে নাটোরগামী ট্রাকের চালক ঘুমের ঝিমুনিতে হঠাৎ ডান দিকে চলে গেলে বিপরীত দিক থেকে আসা এ্যাম্বুলেন্স ও এর পেছনে থাকা সিএনজি অটোরিক্স্রার সংঘর্ষ ঘটে এবং এই হতাহতের ঘটনা ঘটে।

ঝলমলিয়া হাইওয়ে থানার ইনচার্জ এসআই মোজাম্মেল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, খবর পেয়ে হাইওয়ে থানা পুলিশ ও নাটোর ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা এসে হতাহতদের উদ্ধার করে এবং আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করে।

কিউএনবি/আয়শা/৫ই অক্টোবর, ২০১৮ ইং/সন্ধ্যা ৬:৪৪