ব্রেকিং নিউজ
১৭ই জানুয়ারি, ২০১৯ ইং | ৪ঠা মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৬:৪৬

বৃদ্ধা মাকে বাঁশ বাগানে ফেলে দিল ছেলেরা

ডেস্ক নিউজ : নড়াইলের লোহাগড়ায় বৃদ্ধা মাকে বাঁশ বাগানে ফেলে দিয়েছে তার তিন ছেলে। মা ফুজলি বেগমকে (৯০) ভ্যানে করে তারা বাঁশ বাগানের মধ্যে ফেলে দেয়। বুধবার গভীর রাতে উপজেলার লক্ষীপাশা ইউনিয়নের কুচিয়াবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে। 

জানা গেছে, স্বাধীনতা পরবর্তী সময়ে বৃদ্ধার স্বামী ছামাদ শেখ মারা যান। অনেক কষ্টের মধ্যে ৩ ছেলে ও দুই মেয়েকে বড় করেছেন তিনি। ছেলে-মেয়েরা বিয়ে করে আলাদা বসবাস করছেন। কিন্তু বৃদ্ধা মায়ের দায়িত্ব নিতে তারা নারাজ। তাই অসুস্থ মাকে রাতের আধারে বাড়ির অদুরে বাঁশ বাগানে ফেলে দেয়।

গত বৃহস্পতিবার দুপুরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বড় ছেলে ডাকু শেখের বাড়িতে রেখে এসেছেন। শুক্রবার সকালে সরেজমিনে গিয়ে দেখা যায় ওই বৃদ্বা বারান্দায় প্রায় অচেতন অবস্থায় পড়ে আছেন।

এ ঘটনা শুনে উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ ফয়জুল আমির লিটু ওই বাড়িতে গিয়ে বৃদ্ধার খোঁজ খবর নিয়ে তাৎক্ষণিকভাবে  ৫ হাজার টাকা দেন। তিনি প্রতিমাসে তার চিকিৎসা বাবদ ও ভোরণপোষণের  জন্য তিন হাজার টাকা  করে প্রদান করবেন।  

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ প্রবীর কুমার বিশ্বাস শুক্রবার জানান, সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ফুজলি বেগমকে উদ্ধার করা হয়েছে এবং তার বড় ছেলে ডাকু শেখকে থানায় নিয়ে আসা হয়েছে। এ বিষয়ে  প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

কিউএনবি/অনিমা/২৮শে সেপ্টেম্বর, ২০১৮ ইং/বিকাল ৩:৪৫