১৯শে ডিসেম্বর, ২০১৮ ইং | ৫ই পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৮:২০

নওগাঁ সদর খাদ্যগুদামের বহু প্রতিক্ষিত আভ্যন্তরীণ সড়ক নির্মান কাজ শুরু

 

নওগাঁ প্রতিনিধি :  নওগাঁ সদর খাদ্য গুদামের আভ্যন্তরীন সড়ক নির্মান কাজ শুরু হয়েছে। গুরুত্বপূর্ন ্এই স্থাপনার আভ্যন্তরীণ যোগাযোগ ব্যবস্থা মেরামতের অভাবে দীর্ঘদিন থেকে অচলবস্থার সৃষ্টি হয়ে ছিল যাতে খাদ্যসামগ্রী আনা নেয়া অনুষ্ঠিত  হচ্ছিল।

দীর্ঘ প্রতীক্ষার পর বর্তমান সংসদ সদস্যের হস্তক্ষেপে এই সড়ক নির্মান কাজ শুরু হলো। বৃহষ্পতিবার বেলা ১১টায় সদর খাদ্যগুদামের আভ্যন্তীরণ সড়ক নির্মান কাজের উদ্বোধন করেন খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, নওগাঁ সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আব্দুল মালেক।

জেলা খাদ্য নিয়ন্ত্রক আব্দুস সালামের সভাপেিতত্ব আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মোঃ ইকবাল হোসেন। এ সময় সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ মাহবুবুল হক কমল, সদর থানার অফিসার্স ইনচার্জ মোঃ আব্দুল হাই, সদর খাদ্যগুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাইয়ুম, জেলা চাউল কল মালিক গ্রুপের সভাপতি মোঃ রফিকুল ইসলাম, সাধারন সম্পাদক ফরহাদ হোসেন চাকলাদারসহ খাদ্য বিভাগের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা কর্মচারীবৃন্দ এবং চাল ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন। 

৮২০ দশমিক ৭৬০ কিউব মিটার দৈর্ঘের ৮ ইঞ্চি পুরো আর সি সি এই সড়কটি খাদ্য বিভাগের নিজস্ব অর্থে নির্মান করতে মোট ব্যয় ধরা হয়েছে ১ কোটি ৬০ লাখ টাকা। ইউনুস এন্ড ব্রাদার্স এই প্রকল্পটি নির্মানের দায়িত্বে রয়েছে।

 

 

কিউএনবি/আয়শা/২৭শে সেপ্টেম্বর, ২০১৮ ইং/রাত ৮:৪৬