১৪ই ডিসেম্বর, ২০১৮ ইং | ৩০শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | সন্ধ্যা ৭:৪১

ধার করা পোষাকে চলছেন প্রিয়াঙ্কা?

 

বিনোদন ডেস্ক : প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস আম্বানি-কন্যা ইশার এনগেজমেন্ট পার্টি উপলক্ষে ইতালির লেক কোমোতে হাজির হন। কিন্তু, লেক কোমোতে পিগি হাজির হলেও, অনুষ্ঠানের আগে এসে পৌঁছায়নি তাঁর ‘লাগেজ’। ফলে, ইশা আম্বানি এবং আনন্দ পিরামলের এনগেজমেন্ট পার্টিতে প্রিয়াঙ্কা কী পরবেন, তা নিয়ে কপালে ভাঁজ পড়তে শুরু করে বলিউড অভিনেত্রীর। অর্থাত, ‘লাগেজ’ যে সঠিক সময়ে এসে পৌঁছয়নি, তার ফল ভুগতে হয় পিগি-কে। খবর ডিএনএ-র।   

প্রিয়াঙ্কার অসুবিধার সময় তাঁর পাশে এসে হাজির হন ডিজাইনার মনিষ মালহোত্রা। অভিনেত্রী বন্ধুর জন্য শাড়ি জোগাড় করে ফেলেন তিনি। বন্ধুর সমস্যায় যেভাবে পাশে এসে দাঁড়ান বলিউডের নামি ডিজাইনার। অর্থাত, ইশা-আনন্দের এনগেজমেন্ট পার্টিতে ধার করে নিয়ে শাড়ি পরতে হয় প্রিয়াঙ্কা চোপড়াকে।

এদিকে ইশা-আনন্দের এনগেজমেন্ট পার্টিতে প্রিয়াঙ্কাকে যেমন ডিজাইনার শাড়ি পরতে দেখা যায়, তেমনি নিককেও দেখা যায় প্যাস্টেল রঙের কুর্তা পরতে। সবকিছু মিলিয়ে আম্বানি-কন্যার বাগদানের অনুষ্ঠানে প্রিয়াঙ্কা এবং তাঁর মার্কিন বন্ধুর জুটি দেখে কিন্তু বেজায় খুশি পিগির ভক্তরা।

এদিকে লেক কোমোর ৩ দিনের অনুষ্ঠান সেরে সবে মুম্বইতে ফিরেছেন প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু, ইতালি থেকে সরাসরি মার্কিন মুলুকে উড়ে যান নিক জোনাস। অন্যদিকে দেশে ফেরার পরই ফের শুটিং শুরু করে দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। যেখানে লাল বেনারসী পরে, রজনীগন্ধার মালা গলায় দিতে দেখা যায় প্রিয়াঙ্কাকে। যে কোনও সিনেমার শুটিংয়ের জন্যই প্রিয়াঙ্কাকে বাঙালি-কন্যার রূপে দেখা যায় বলেই মনে করছে বিভিন্ন মহল। কিন্তু, কোন সিনেমার শুটিং করছেন প্রিয়াঙ্কা, সে বিষয়ে তিনি খোলসা করে কিছুই জানাননি।

 

 

 

 

কিউএনবি/সাজু/২৬শে সেপ্টেম্বর, ২০১৮ ইং/রাত ৮:৪২