২৭শে মে, ২০১৯ ইং | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ | রাত ২:২৬

শার্শা বিএনপি নেতা তোফাজ্জেল হোসেন বিশ্বাসের স্ত্রীর ইন্তেকাল

 

মনিরুল ইসলাম মনি,শার্শা সংবাদদাতা : যশোরের শার্শার উলাশী বিএনপি নেতা তোফাজ্জেল হোসেন ওরফে থোপ বিশ্বাসের স্ত্রী মাফিয়া বেগম ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহে অইন্না ইলাহে রাজেউন। মৃত্যু কালে মরহুমার বয়ষ হয়েছিল ৮০ বছর। তিনি স্বামী, ৬ ছেলে ও ২ মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। পরিবার সূত্রে জানা গেছে, মাফিয়া বেগম সোমবার রাত সাড়ে ১০টায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে উলাশী জিরেনগাছা গ্রামের নিজ বাড়িতে ইন্তেকাল করেন।

মাফিয়া বেগম শার্শা থানা বিএনপি নেতা তোফাজ্জেল হোসেন ওরফে থোপ বিশ্বাসের স্ত্রী ও উলাশী ইউনিয়ন বিএনপি নেতা দেলোয়ার হোসেন দোলুর মেম্বরের মা। মঙ্গলবার যোহর নামাজের পর নিজ বাড়িতে জানাজা শেষে পারিবারিক কবর স্থানে তাকে দাফন করা হয়।

মরহুমার নামাজে জানাজায় শার্শা ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক ও যুবদল নেতা মনিরুল ইসলাম মনি, বিএনপি নেতা রবিউল ইসলাম রবি(আমিন), সফিউর রহমান, সিরাজুল ইসলাম, আব্দুর রহিম, মিজানুর রহমান, জেলা ছাত্রদল নেতা সবুজ হোসেন, ছাত্রদল নেতা ওয়াছি উদ্দিন, আব্দুর রশিদ সহ বিএনপি, যুবদল ও ছাত্রদল নেতৃবৃন্দ অংশ নেন।মরহুমার মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন শার্শা থানা বিএনপি ,যুবদল ও ছাত্রদল নেতৃবৃন্দ।

 

 

 

কিউএনবি/সাজু/২৬শে সেপ্টেম্বর, ২০১৮ ইং/সন্ধ্যা ৬:৪৮

Please follow and like us:
0
Social media & sharing icons powered by UltimatelySocial