১৪ই ডিসেম্বর, ২০১৮ ইং | ৩০শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | সন্ধ্যা ৭:১১

প্রেমিকের কাছে ধর্ষিত, সুযোগ নিলেন দুলাভাইও (ভিডিও)

 

ডেস্ক নিউজ : ময়মনসিংহে বিয়ের প্রলোভন দেখিয়ে এক কিশোরীকে তার প্রেমিক ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। প্রেমিকের নাম রাব্বি। এ ঘটনাটি জেনে তা ফাঁস করে দেয়ার ভয় দেখিয়ে ওই কিশোরীর আপন ভগ্নিপতিও তাকে একাধিকবার ধর্ষণ করেছে বলে জানিয়েছেন তিনি। এতে ওই কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন বলে জানা গেছে।

ঘটনাটি ঘটেছে ময়মনসিংহ সদর উপজেলার সাত নম্বর চর নিলক্ষিয়া ইউনিয়নের রঘুরামপুর গ্রামের সবজিপাড়া এলাকায়। রাব্বির বাড়ি একই গ্রামে আর ভগ্নিপতি রিপন মিয়া পার্শ্ববর্তী চর ঝাউগাড়া গ্রামের কালীবাড়ি গ্রামে মৃত সালাম মিয়ার ছেলে।

অন্তঃসত্ত্বা ওই কিশোরী বলেন, রাব্বির সঙ্গে আমার দীর্ঘদিনের প্রেম ছিল। সম্পর্কের একপর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে রাব্বি আমার সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তোলে। বর্তমানে আমি পাঁচ মাসের অন্তঃসত্ত্বা।পাঁচ মাস আগে আমাকে না জানিয়ে রাব্বি আমারই খালাতো বোনকে বিয়ে করেছে।এক পর্যায়ে ধর্ষণের বিষয়টি জানতে পারে আমার আপন ভগ্নিপতি রিপন। তিনি বিষয়টি ফাঁস করে দেয়ার ভয় দেখিয়ে একাধিকবার আমার সঙ্গে শারিরীক সম্পর্ক করে।

ভুক্তভোগী ওই কিশোরীর বাবার অভিযোগ, প্রেমের অভিনয় করে মিথ্যা বিয়ের আশ্বাস দিয়ে রাব্বি আমার মেয়েকে ধর্ষণ করায় সে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে।এদিকে ভয়ভীতি দেখিয়ে আমার আপন মেয়ে জামাইও তাকে ধর্ষণ করেছে। আমি এই দুই নরপিশাসের বিরুদ্ধে শিগগির আইনের আশ্রয় নেব।অভিযুক্ত রিপনের স্ত্রী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমার স্বামী এত বড় লম্পট তা কল্পনাও করতে পারিনি। ঘটনার শোনার পরপরই আমি বাবার বাড়িতে চলে আসি। আমি লম্পট স্বামীর দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

এদিকে ঘটনার পর থেকে রিপন পলাতক রয়েছেন। তার রাব্বির মা বলছেন তার ছেলেকে ফাঁসাতে এ অভিযোগ আনা হয়েছে।ময়মনসিংহ কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম বলেন, ঘটনাটি লোকমুখে শুনেছি। তবে এ বিষয়ে এখনো পর্যন্ত থানায় কেউ অভিযোগ করেননি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

কিউএনবি/রেশমা/২৬শে সেপ্টেম্বর, ২০১৮ ইং/দুপুর ১২:৩৪