২২শে অক্টোবর, ২০১৮ ইং | ৭ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | দুপুর ১২:২৮

দপ্তরী কাম প্রহরী পদ জাতীয় করনের দাবীতে জাজিরায় মানববন্ধন

 

খোরশেদ আলম বাবুল,শরীয়তপুর প্রতিনিধি : প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী কাম প্রহরী পদ জাতীয় করনের দাবীতে মানববন্ধন করেছে বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় কর্মচারী কল্যাণ সমিতির জাজিরা উপজেলা শাখা। সংগঠনের পক্ষ থেকে মঙ্গলবার দুপুর ১২টায় জাজিরা উপজেলা পরিষদ চত্বরে মানববন্ধনের আয়োজন করা হয়। এ সময় উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তাকে স্মারকলিপি প্রদান করা হয়।

মানববন্ধন থেকে সংগঠনের নেতৃবৃন্দ বলেন, প্রাথমিক শিক্ষাকে এগিয়ে নিতে দেশের প্রতিটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরী কাম প্রহরী নিয়োগ দেয়া হচ্ছে। এতে আমাদের কর্মসংস্থানের ব্যবস্থা হয়েছে। এ জন্য প্রধানমন্ত্রীর কাছে আমরা কৃতজ্ঞ। তবে আমাদের চাকরির ক্ষেত্রে কিছু সমস্য রয়েগেছে।

এতে আমাদের মৌলিক ও মানবিক অধিকার ক্ষুন্ন হচ্ছে। মানববন্ধন থেকে প্রধানমন্ত্রীর কাছে আমরা দাবী জানাচ্ছি, আমাদের চাকরি যেন রাজস্ব খাতে নিয়ে কর্ম বিবরণী ও নীতিমালা সংশোধন করেন। আমাদের কোন পদোন্নতীর ব্যবস্থা করা হয়নি। সকল কর্মকর্তা কর্মচারীর নৈমিত্তিক ছুটির সুযোগ আছে আমাদের কোন ছুটি নাই। আমাদের নৈমিত্তিক ছুটিসহ অন্যান্য সরকারী কর্মকর্তা কর্মচারীদের সমান সুযোগ সুবিধা প্রদান করবেন।

এ সময় উপস্থিত ছিলেন, সংগঠনের সাধারণ সম্পাদক আরিফুর রহমান, সিনিয়র সহ-সভাপতি জসিম বেপারী, সহ-সভাপতি তাহেদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ফেরদাউস হাওলাদার, সহ-সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন মাদবর সহ সংগঠনের নেতৃবৃন্দ।

 

 

 

 

কিউএনবি/সাজু/২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং/বিকাল ৪:৫২