১৮ই অক্টোবর, ২০১৮ ইং | ৩রা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | বিকাল ৩:৩২

ভেদরগঞ্জে তিন প্রতিষ্ঠানে ৪০ হাজার টাকা অর্থদন্ড

 

খোরশেদ আলম বাবুল,শরীয়তপুর প্রতিনিধি : রোগ নির্ণয়ে মেয়াদ উত্তীর্ণ প্যাথলজিক্যাল রি-এজেন্ট ব্যবহার ও মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রয়ের অপরাধে ভেদরগঞ্জে ৩ প্রতিষ্ঠানকে ৪০ হাজার টাকা অর্থদন্ড দিয়েছে জেলা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ কর্মকর্তা ও ভেদরগঞ্জ উপজেলা প্রশাসন। সোমবার উপজেলা প্রশাসন ও ভোক্তা অধিকার সংরক্ষণ কর্মকর্তা যৌথ অভিযান পরিচালনা করে এ দন্ড প্রদান করেন। দন্ডপ্রাপ্ত প্রতিষ্ঠান হলো পদ্মা জেনারেল হাসপাতাল এন্ড ক্লিনিক, নিউ পপুলার ডায়াগণস্টিক সেন্টার ও মডার্ণ ডায়াগণস্টিক সেন্টার।

পদ্মা জেনারেল হাসপাতাল এন্ড ক্লিনিককে রোগ নির্ণয়ে মেয়াদ উত্তীর্ণ রি-এজেন্ট ব্যবহারের দায়ে ২০ হাজার টাকা ও মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রির অপরাধে ৫ হাজার টাকা (মোট ২৫ হাজার টাকা), মেয়াদ উত্তীর্ণ রি-এজেন্ট ব্যবহারের অপরাধে নিউ পপুলার ডায়াগণস্টিক সেন্টারকে ১০ হাজার টাকা ও মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রির অপরাধে মডার্ণ ডায়াগণস্টিক সেন্টারকে ৫ হাজার টাকা (সর্বমোট ৪০ হাজার) অর্থদন্ড প্রদান করা হয়। এ সময় দন্ডকৃত অর্থ আদায় করা হয়েছে।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন কর্মকর্তা সুজন কাজী বলেন, ভেদরগঞ্জ উপজেলা প্রশাসনের পক্ষে সহকারী কমিশনার (ভূমি) মো. আসাদুজ্জামান ও আমি যৌথ অভিযান পরিচালনা করি। অভিযান কালে মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রি ও রি-এজেন্ট ব্যবহারের অপরাধে তিন প্রতিষ্ঠানকে ৪০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়েছে।

 

 

 

 

কিউএনবি/সাজু/২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং/রাত ৮:০৪