১২ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৮শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৭:৫৬

ঢাকা-১৯  আসনে স্বতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচনে অংশগ্রহণের প্রত্যাশী- শ্রমিক নেতা সরোয়ার 

নিজেস্ব প্রতিবেদক : আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৯ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচন করতে চান বলে একান্ত সাক্ষাতকালে আশাবাদ ব্যক্ত করেন শ্রমিক পরিবার সহায়তা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি  ও  ভাড়াটিয়া পরিষদ আশুলিয়া কমিটির সভাপতি মোঃ সরোয়ার হোসেন।
এসময় এই শ্রমিক নেতা বলেন, আমি দীর্ঘদিন ধরে গার্মেন্টস কারখানায় চাকুরী করেছি। নিজের সুখের কথা না ভেবে শ্রমিকদের দুঃখ-দূর্দশার কথা বিবেচনা করে চাকুরী ছেড়ে দেই।পরে শ্রমিক সংগঠনের সাথে যুক্ত হই।সংগঠনের মাধ্যমে এ পর্যন্ত শ্রমিকের সেবায় নিয়োজিত আছি এবং যতদিন বেঁচে থাকবো ততোদিন তাদের উন্নয়নে কাজ করে যাবো। নেতা হতে আসেনি এসেছি শ্রমিকের পাশে থেকে তাদের অধিকার আদায়ে কাজ করতে।
তিনি এয়োও বলেন, পোশাক কারখানা হচ্ছে এদেশের অন্যতম সম্পদ। সিংহ ভাগ অর্থ আসে এ খাত থেকে।তাই এ সোনালী সম্পদের উপর যাতে করে কূচক্রী মহলের কূ-দৃষ্টি না পড়তে পাড়ে সেজন্যও প্রানপণ কাজ করেছি।শ্রমিকদের অধিকার আদায়ে শ্রমিক প্রতিনিধির বিকল্প নাই।
তাই তাদের  জন্য প্রার্থী হওয়া।আর শ্রমিক শ্রেণীর প্রার্থী নির্বাচিত হলে শ্রমিকের সুখে দুঃখে সব সময় কাছে পাওয়া যাবে।যাতে করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে সুষ্ঠভাবে অংশগ্রহণ করতে পারি এজন্য শ্রমিকসহ দেশবাসীর কাছে দোয়া প্রার্থণা কামনা করছি।
কিউএনবি/সাজু/২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং/বিকাল ৪:৩৯