২৭শে জুন, ২০১৯ ইং | ১৩ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | সন্ধ্যা ৬:২৭

মুন্সীগঞ্জের শ্রীনগরে আল্লামা শফী’র আগমন

 

শেখ মোহাম্মদ রতন,মুন্সীগঞ্জ : মুন্সীগঞ্জের শ্রীনগরে শাইখুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী’র আগমনে তার ভক্ত বৃন্দদের মাঝে আনন্দ উল্লাস বিরাজ করতে দেখা গেছে। উপজেলার একটি মাদরাসার ভবন নির্মাণ কাজের উদ্বোধন উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে তিনি যোগদান করেন। এর আগে তিনি হেলিকাপ্টারে করে ওই মাদরাসার হেলিপ্যাডে অবতরন করেন।

শনিবার দুপুরে উপজেলার উত্তর বালাশুর নতুন বাজার (পশ্চিম মত্ত গ্রাম) এলাকাবাসীর উদ্যোগে কাসেমুল উলুম রহমানিয়া মাদরাসার আবাসিক ভবন (আহমদ মঞ্জিল) নির্মাণ কাজের শুভ উদ্বোধন ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন আল হাইয়াতুল উলয়া ও বেফাক বোর্ডের চেয়ারম্যান এবং দারুল উলুম ইসলাম হাটহাজারী’র মহা পরিচালক আল্লামা শাহ আহমদ শফী।

বালাশুরের অনুষ্ঠান শেষে বিকালে উপজেলার জামিয়া মাদানিয়া কোলাপাড়া মাদরাসা প্রাঙ্গণে এক দোয় মাহফিলে যোগদান করেন। এসময় উপস্থিত ছিলেন বেফাক বোর্ডের মহা সচিব মাওলানা আব্দুল কুদ্দুস, মধুপুরের পীর আঃ হামিদসহ অত্র এলাকার গন্যমান্য বক্তিবর্গ।অনুষ্ঠান পরিচালনা করেন মুফতী আশরাফ আলী কাসেমী। উক্ত অনুষ্ঠানে আল্লাহ রাসুল ক্ষমতাধারী ও সকল মুসলমানের কল্যাণ কামিতায় বিশেষ দোয়া করা হয়।

 

 

কিউএনবি/রেশমা/২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং/সকাল ৮:০০