১৮ই জুন, ২০১৯ ইং | ৪ঠা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | বিকাল ৩:২২

‘ঐক্যের নামে সন্ত্রাস সৃষ্টি করতে চাইলে জনগণ তা রুখে দিবে’

ডেস্ক নিউজ : নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, ‘ঐক্যের নামে আবার যদি পেট্রোল বোমার রাজনীতি, গণহত্যা, সম্পদ পুড়িয়ে ধ্বংস করার ষড়যন্ত্র, জঙ্গি-সন্ত্রাস সৃষ্টি করেন সেটি জনগণ বিগত দিনে যেমন রুখে দিয়েছিলো এবারও রুখে দিবে।শনিবার সকালে স্থলবন্দর উন্নয়ন ও পরিচালনায় গতিশীলতা বৃদ্ধির লক্ষ্যে গঠিত উপদেষ্টা কমিটির দ্বিতীয় সভা লালমনিরহাটের বুড়িমারী স্থলবন্দরের সভাকক্ষে তিনি এসব কথা বলেন।

বাংলাদেশ উন্নয়নের রোল মডেল উল্লেখ করে তিনি বলেন, ‘জননেত্রী শেখ হাসিনা দেশকে যেভাবে উন্নয়নের দিকে এগিয়ে নিয়েছেন। আমাদের দেশের মাথাপিছু আয় বেড়েছে, জিডিপি বেড়েছে, খাদ্য উৎপাদন বেড়েছে। সবদিক থেকে আমরা উন্নয়নের রোল মডেল।

বুড়িমারী স্থলবন্দরের সভাকক্ষে উপদেষ্টা কমিটির দ্বিতীয় সভায় বুড়িমারী স্থলবন্দর আমদানি- রফতানি কারক সমিতির সভাপতি রুহুল আমীর বাবুল রাজস্ব আয় বৃদ্ধি ও বিভিন্ন সমস্যার কথা তুলে ধরলে নৌ- পরিবহন মন্ত্রী শাজাহান খান স্থলবন্দরের রাজস্ব আয়ের প্রশংসা করে দ্রুত আন্তর্জাতিক মানের বাস ও ট্রাক টার্মিনাল, ব্যাংকের বুথ নির্মাণের আশ্বাস দেন।

পাথর ক্রসিং শ্রমিকরা যেভাবে বিভিন্ন রোগে আক্রান্ত হচ্ছে সেজন্য নির্দেশনা প্রদান ও মাস্ক পড়ে কাজ করতে বলেন। শ্রমিকরা যেন ন্যায্য পাওনা থেকে বঞ্চিত না হয় সে ব্যাপারেও তিনি নির্দেশনা দেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন লালমনিরহাট-১ আসনের এমপি মোতাহার হোসেন, নওগা-৩ আসনের এমপি ইসরাফিল আলম, নৌ- পরিবহন মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির চেয়ারম্যান তপন কুমার চক্রবর্তী, রংপুর কাস্টমস কমিশনার এনামুল কবির, এডিশনাল ডিআইজি আব্দুল মজিদ, লালমনিরহাট জেলা প্রশাসক শাফিউল আলম, পুলিশ সুপার এসএম রশিদুল ইসলাম, জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. মতিয়ার রহমান, ৬১ বিজিবির অধিনায়ক লে. কর্নেল শরিফুল আলম প্রমুখ।
কিউএনবি/অনিমা/২২শে সেপ্টেম্বর, ২০১৮ ইং/রাত ৮:৫৩
Please follow and like us:
0
Social media & sharing icons powered by UltimatelySocial