১২ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৮শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৬:৫৪

‘বাটলা হাউজ’র প্রথম পোস্টারে অন্যরকম জন

 

বিনোদন ডেস্ক : নিজের লুক দিয়ে এমনিতেই ভক্তের মাতিয়ে দিয়েছেন। এবার আসন্ন ‘বাটলা হাউজ’ মুভির প্রথম পোস্টার দেখিয়ে চমকে দিলেন জন আব্রাহাম। সোশাল মিডিয়ায় দেখালেন এই পোস্টার। 

৪৫ বছর বয়সী এই তারকা লিখেছেন, ইন্ডিয়ার সবচেয়ে ডেকোরেটিভ বা বিতর্কিত পুলিশ কর্মকর্তার কাহিনি এটি। আসল বাটলা হাউজ এনকাউন্টার নিয়ে এ ছবি নির্মিত হয়েছে। এক যুগ আগে সেপ্টেম্বরের ১৯ তারিখ বাটলা হাউজ এনকাউন্টার হয়। ‘পারমানু’ তারকা সঞ্জয় কুমার যাদবের ভূমিকায় অবতীর্ণ হবেন, যিনি এই এনকাউন্টারের অগ্রভাগে ছিলেন। এমন একজনকে নিয়ে এই ছবি যিনি ৭০টি এনকাউন্টার করেছেন, ৩০টি কেসের মধ্য থেকে ২২ জনের দণ্ডাদেশ নিশ্চিত করেছেন এবং ৯টি গ্যালান্ট্রি অ্যাওয়ার্ড অর্জন করেছেন। 

এ ছবি নিয়ে জন বলেন, ‘মাদ্রাজ ক্যাফে’ এবং ‘পারমানু’ ছবিগুলো আমাকে চিনিয়েছে। কাজেই স্বাভাবিকভাবেই আমি ‘আটলা হাউজ’ এর স্ক্রিপ্ট দেখে আকৃষ্ট হই। স্ক্রিপ্ট রাইটার রিতেশ শাহ গল্পটি বলার ক্ষেত্রে অসাধারণ মুন্সিয়ানার পরিচয় দিয়েছেন। সেই সঙ্গে চরিত্রের আবেগকে রোলার কোস্টারেও চড়িয়েছেন।দর্শকদের সামনে এই চরিত্র নিয়ে আসতে সত্যিই আমি উত্তেজিত হয়ে আছি।আগামী বছরের আগস্টের ১৫ তারিখে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে জনের ছবিটি। 
সূত্র: এএনআই 

 

 

 

 

কিউএনবি/সাজু/২২শে সেপ্টেম্বর, ২০১৮ ইং/রাত ৮:০৬