ব্রেকিং নিউজ
২১শে অক্টোবর, ২০১৮ ইং | ৬ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৪:০১

বিএনপি গত ১০ বছরে ১০ মিনিটও আন্দোলন করতে পারেনি

 

ডেস্ক নিউজ : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বিএনপিকে উদ্দেশ্য করে বলেছেন, বিএনপি গত ১০ বছরে ১০মিনিটও আন্দোলন করতে পারে নাই। বিএনপি যদি ২০১৪ সালের মতো বোমাবাজি সন্ত্রাস করলে জনগণ তা প্রতিহত করবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেন তিনি।

আজ শনিবার কুমিল্লা টাউন হল মাঠে কুমিল্লা মহানগর আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।কুমিল্লা মহানগর আওয়ামী লীগ এর সভাপতি হাজী আ ক ম বাহা উদ্দিন বাহার এমপি’র সভাপতিত্বে বিশাল জনসভায় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের প্রেসিডিয়ামের সদস্য আবদুল মতিন খসরু এমপি, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, নাওফেল চৌধুরী, পরিকল্পনা মন্ত্রী আ হ ম মোস্তফা কামাল এমপি, মো. তাজুল ইসলাম এমপিসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দরা।

ওবায়দুল কাদের বিএনপিকে উদ্দেশ্য করে বলেছেন, বিএনপি হলো নালিশ পাটি। ষড়যন্ত্রের রাজনীতি ছাড়া কিছুই বোঝে না। তারা বিভিন্ন দেশে ঘুরে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। আগামী নির্বাচনের মাধ্যমে বিএনপির ষড়যন্ত্র রুখে দেওয়ার জন্য নেতাকর্মীদের প্রতি আহবান জানান তিনি।

আগামী নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীদের উদ্দেশ্য করে ওবায়দুল কাদের বলেন, নির্বাচনে প্রার্থী হবেন অসুবিধা নেই, কিন্তু অসুস্থ প্রতিযোগিতা করবেন না। আমাদের আসল প্রতিপক্ষ বিএনপি, জামাত। বিএনপি জামাতকে আক্রমণ না করে চায়ের দোকানে বসে নিজেরা দলীয় বিবাদ করবেন এটা চলবে না।

পরে বিকেলে চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগ আয়োজিত পথসভায় বক্তব্য রাখেন ওবায়দুল কাদের। সেখানে তিনি বলেন, বিএনপি অন্তরজ্বালায় ভুগছে, নির্বাচনে জিততে পারবে না জেনেই জাতিসংঘের মহাসচিবের কাছে নালিশ দিতে গিয়েছে। বিএনপি এখন নালিশ পার্টিতে পরিণত হয়েছে। তারা শুধু বিদেশি প্রভুদের কাছে নালিশ করতে জানে।

ওবায়দুল কাদের আরো বলেন, বিএনপি আজ জাতীয় ঐক্যের নামে নেতায় নেতায় জোট করছে। এ জোটে জনগণের কোনো সম্পৃক্ততা নেই। জনগণ এ জাতীয় ঐক্যকে মানে না।চৌদ্দগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুস ছোবহান ভূঁইয়া হাসানের সভাপতিত্বে এতে আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য আবদুল মতিন খসরু, পরিকল্পনা মন্ত্রী লোটাস কামাল, আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মাহাবুবুল আলম হানিফ এমপি,রেলমন্ত্রী মুজিবুল হক, আ’লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, লাকসামের এমপি তাজুল ইসলাম, আ’লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর প্রমুখ।

 

 

 

কিউএনবি/সাজু/২২শে সেপ্টেম্বর, ২০১৮ ইং/সন্ধ্যা ৭:২৯